Home /News /malda /
Malda News:মালদা জেলা পুলিশের উদ্যোগ,জনসংযোগ বাড়াতে সম্প্রীতি ফুটবল ম্যাচ

Malda News:মালদা জেলা পুলিশের উদ্যোগ,জনসংযোগ বাড়াতে সম্প্রীতি ফুটবল ম্যাচ

ফুটবল

ফুটবল ম্যাচের উদ্বোধনী অনুষ্ঠান

মালদহ জেলা পুলিশের উদ্যেগে আয়োজিত ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হল মালদা জেলা ক্রীড়া সংস্থার মাঠে। ফাইনালে মুখোমুখি হয় ইংরেজবাজার গ্রামীণ ও গাজোল থানা। সাধারণ মানুষের সাথে পুলিশের জনসংযোগ বৃদ্ধি করতে জেলা পুলিশের উদ্যোগ।

আরও পড়ুন...
  • Share this:

    #মালদহ: মালদহ জেলা পুলিশের উদ্যেগে আয়োজিত সম্প্রীতি ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হল। এদিন মালদা জেলা ক্রীড়া সংস্থার মাঠে ফাইনালে মুখোমুখি হয় ইংরেজবাজার গ্রামীণ ও গাজোল থানা। সাধারণ মানুষের সাথে পুলিশের জনসংযোগ বৃদ্ধি করতে মালদা জেলা পুলিশের পক্ষ থেকে ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিটি থানার পঞ্চায়েত স্তরের দল অংশগ্রহণ করে।

    মোট ১০০ টি গ্রাম পঞ্চায়েত প্রতিযোগিতায় অংশগ্রহণ করে পঞ্চায়েত স্তর, ব্লক স্তর থেকে জয়ী হয়ে এদিন ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। মালদা জেলার ১৫টি থানায় অনুষ্ঠিত হয় এই প্রতিযোগিতা। এদিনের এই সম্প্রতির ফাইনাল খেলা প্রতিযোগিতার উদ্বোধন করেন নর্থ বেঙ্গল আইজি ডি পি সিং।

    আরও পড়ুন West Bengal News: কী মারাত্মক! গাছ থেকে ঝুলছে যুগলের দেহ, চমকে উঠল গোটা বেলবনি

    এছাড়াও উপস্থিত ছিলেন, মালদা রেঞ্জের ডিআইজি অলোক রাজোরিয়া, মালদা জেলা পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব, জেলাশাসক নিতীন সিংঘানিয়া।ইংরেজ বাজার পৌরসভার চেয়ারম্যান তথা ডিএসএ সম্পাদক কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী, পুরাতন মালদা পৌরসভার চেয়ারম্যান কার্তিক ঘোষ সহ অন্যান্য আধিকারিকরা।সম্প্রীতি ফুটবল ম্যাচের পাশাপাশি এদিন মালদা জেলা পুলিশের মহিলা বাইক বাহিনী টিম এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। মহিলা উইনার টিমের উদ্বোধন করেন পুলিশ কর্তারা। মহিলাদের সুরক্ষা দিতে মালদা জেলা পুলিশের পক্ষ থেকে বিশেষ এই উইনার্স টিম তৈরি করা হয়েছে। দক্ষ মহিলা অফিসার ও মহিলা পুলিশ কর্মীদের নিয়ে তৈরি এই উইনার্স টিম। মূলত মালদহ ও ইংরেজবাজার শহর জুড়ে নজরদারি চালাবে মহিলা উইনার্স টিম।পাশাপাশি জেলা পুলিশের পক্ষ থেকে উচ্চমাধ্যমিকে উত্তীর্ণ মেধাবী পড়ুয়াদের সংবর্ধনা দেওয়া হয় অনুষ্ঠান মঞ্চ থেকে। উচ্চ মাধ্যমিক পরীক্ষায় মালদহের মেধা তালিকায় থাকা সাতজন পড়ুয়াকে এদিন সংবর্ধনা প্রদান করা হয়। পাশাপাশি জেলার বিশিষ্ট ক্রীড়া সংবর্ধনা দেওয়া হয় জেলা পুলিশের পক্ষ থেকে। হরষিত সিংহ 
    Published by:Pooja Basu
    First published:

    Tags: Maldah, Police

    পরবর্তী খবর