Home /News /malda /
Malda News|| বাড়িতে তল্লাশি চালিয়ে উদ্ধার আগ্নেয়াস্ত্র-কার্তুজ, গ্রেফতার ১

Malda News|| বাড়িতে তল্লাশি চালিয়ে উদ্ধার আগ্নেয়াস্ত্র-কার্তুজ, গ্রেফতার ১

Arms recover from Malda house one arrest: বাড়িতে মজুত বিভিন্ন প্রকারের আগ্নেয়াস্ত্র, প্রতিটি আগ্নেয়াস্ত্রের কার্তুজ পর্যন্ত মজুত বাড়িতে। উদ্ধার হয়েছে ধারালো অস্ত্র‌ও।

  • Share this:

    #মালদহ: বাড়িতে মজুত বিভিন্ন প্রকারের আগ্নেয়াস্ত্র, প্রতিটি আগ্নেয়াস্ত্রের কার্তুজ পর্যন্ত মজুত বাড়িতে। পুলিশি অভিযানে মজুত করা আগ্নেয়াস্ত্র-সহ কার্তুজ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ল এলাকা জুড়ে। অভিযুক্তের বাড়ি থেকে উদ্ধার হয়েছে ধারাল অস্ত্র পর্যন্ত। ঘটনায় হাতেনাতে অভিযুক্ত কে গ্রেফতার করে পুলিশ। তবে কি কারণে বাড়িতে এত আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র মজুদ করে রাখা ছিল তা নিয়ে পুলিশের মধ্যে ধোঁয়াশা সৃষ্টি হয়েছে। শুক্রবার গভীর রাতে মালদহের মানিকচক থানার গোপালপুর বাল্লুটোলা গ্রাম থেকে অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ। শনিবার অভিযুক্তকে মালদহ জেলা আদালতে পেশ করা হয়েছে।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে অভিযুক্তের নাম তৈমুর শেখ। বাড়ি মানিকচক থানার বাল্লুটোলা গ্রামে। অভিযুক্তের হেফাজত থেকে উদ্ধার হয়েছে একটি নাইন এমএম পিস্তল,দুটি মাস্কেট ও একটি পাইপগান। বিভিন্ন আগ্নেয়াস্ত্রের মোট ৬ রাউন্ড গুলি উদ্ধার হয়েছে ও একটি ম্যাগজিন। এ ছাড়াও একটি ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। এত পরিমানে আগ্নেয়াস্ত্র বাড়িতে মজুত রাখার বিষয়টি খুঁটিয়ে দেখছে মানিকচক থানার পুলিশ কর্তারা।

    আরও পড়ুন: তোলা দিতে না দেওয়ায় শিয়ালদহে আক্রান্ত ফল ব্যবসায়ী, ব্যাপক আতঙ্ক এলাকায়

    পুলিশের প্রাথমিক অনুমান এলাকায় সন্ত্রাসমূলক কাজের জন্য আগ্নেয়াস্ত্র মজুত করা হয়েছিল। আবার আগ্নেয়াস্ত্র গুলি বিভিন্ন জায়গায় চোরা বাজারে বিক্রি বা পাচারের জন্য জমা করে রাখা হতে পারে বলে অনুমান পুলিশের।গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার গভীর রাতে মানিকচক থানার পুলিশের একটি টিম হানা দেয় অভিযুক্তের বাড়িতে। বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে বাড়ির মধ্যে থেকে উদ্ধার হয় আগ্নেয়াস্ত্র গুলি।

    মানিকচক থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ব্যাক্তি দুষ্কৃতিমূলক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত। মাসখানেক আগে গোপালপুরে উত্তপ্ত হওয়ার ঘটনায় এই ব্যক্তি জড়িত রয়েছে কিনা সে বিষয়ে খতিয়ে দেখছে পুলিশ। পাশাপাশি এতগুলি আগ্নেয়াস্ত্র কি উদ্দেশ্য নিয়ে বাড়িতে মজুত করেছিলেন সে বিষয়ে বিষয়ের তদন্ত চালাচ্ছে মানিকচক থানার পুলিশ। শনিবার অভিযুক্তকে দশ দিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে মালদহ জেলা আদালতে পেশ করা হয়েছে। হরষিত সিংহ

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Malda

    পরবর্তী খবর