হোম /খবর /মালদহ /
গ্যাস জ্বালিয়ে দুধ গরম করতে গিয়ে বৃদ্ধার মর্মান্তিক পরিণতি!

Malda News: গ্যাস জ্বালিয়ে দুধ গরম করতে গিয়ে বৃদ্ধার মর্মান্তিক পরিণতি!

গ্যাস জ্বালিয়ে দুধ গরম করছিলেন বৃদ্ধা। হঠাৎ কাপড়ে আগুন ধরে যায়। অসাবধানতাবশত কাপড়ে আগুন লেগে যায় ঘটনাস্থলেই অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হল বৃদ্ধার। বৃদ্ধার মৃত্যুর পর ছুটে আসেন পরিবারের লোকেরা। আগুন নিভিয়ে আগ্নিদগ্ধ দেহ উদ্ধার করে।

আরও পড়ুন...
  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#মালদহ : গ্যাস জ্বালিয়ে দুধ গরম করছিলেন বৃদ্ধা। হঠাৎ কাপড়ে আগুন ধরে যায়। অসাবধানতাবশত কাপড়ে আগুন লেগে যায় ঘটনাস্থলেই অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হল বৃদ্ধার। বৃদ্ধার মৃত্যুর পর ছুটে আসেন পরিবারের লোকেরা। আগুন নিভিয়ে আগ্নিদগ্ধ দেহ উদ্ধার করে। মালদহের বৈষ্ণবনগর থানার শ্যামলতলা গ্রামের ঘটনা। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে,মৃত বৃদ্ধার নাম দুলালী সরকার (৭২)।

বাড়ি বৈষ্ণবনগর থানার কৃষ্ণপুর গ্রাম পঞ্চায়েতের শ্যামতলা গ্রামে। বৃদ্ধার স্বামী মারা যাওয়ার পর একা থাকতেন। পরিবারে দুই ছেলে মেয়ে থাকলেও একা থাকতেন বৃদ্ধা। একা রান্না করে খেতেন। অনান্য দিনের মত বুধবার রাতে রান্নাঘরে গিয়েছিল দুধ গরম করতে। সেই সময় তিনি অগ্নিদগ্ধ হন। বৃদ্ধার চিৎকারে প্রতিবেশীরা ও পরিবারের সদস্যরা ছুটে আসেন। আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু আগুন নেভানোর আগেই মৃত্যু হয় বৃদ্ধার।

আরও পড়ুনঃ পালিয়ে বিয়ে উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর! দোষের ভাগী হল প্রিয় বান্ধবী! তারপর যা ঘটল...

পরিবারের পক্ষ থেকে বৈষ্ণবনগর থানায় খবর দেওয়া হয়। ঘটনাস্থলে ছুটে আসে বৈষ্ণবনগর থানার পুলিশ। মৃতদে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবারে। মৃতের ছেলে অমল সরকার বলেন, রাতে দুধ গরম বা চা করতে গিয়েছিলেন মা। হঠাৎ চিৎকার শুনে ছুটে যায়। আমি ভেতরে ঢুকতে পারেনি। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। পুলিশকে খবর দিলে দেহ উদ্ধার করে নিয়ে যায়।

Harashit Singh

Published by:Soumabrata Ghosh
First published:

Tags: Malda, North Bengal