Home /News /malda /
Malda News- শহরের বুকে রমরমিয়ে চলছে জুয়ার আসর! পুলিশের জালে সাত

Malda News- শহরের বুকে রমরমিয়ে চলছে জুয়ার আসর! পুলিশের জালে সাত

 বোড মানি সহ গ্রেফতার সাত জন

বোড মানি সহ গ্রেফতার সাত জন

লক্ষাধিক টাকার বোর্ড মানি সহ সাত জুয়াড়িকে গ্রেফতার করলো ইংরেজবাজার থানার পুলিশ। মঙ্গলবার গভীর রাতে মালদহ শহরের বিশ্বনাথ মোড় থেকে ধৃতদের গ্রেফতার করা হয়

  • Share this:

    #মালদহমালদহ শহরে বিশেষ অভিযান চালিয়ে সাফল্য পেল ইংরেজবাজার থানার পুলিশ (Malda News)। গোপন ডেরায় হানা দিয়ে পুলিশের জালে আটক একদল জুয়ারি। জুয়ার আসরে বিবাদের জেরে গুলিবিদ্ধ হয়ে গুরুতর জখম হন এক ব্যক্তি। মালদহ শহরের বুকে ভোররাত নাগাদ এমন ঘটনায় আতঙ্কের পরিবেশ তৈরি হয়। মালদহ শহরের আইন শৃঙ্খলার পরিস্থিতি নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। শহরের বুকে রমরমিয়ে জুয়ার আসর বসার খবর প্রকাশ্যে আসতেই অস্বস্তিতে পড়ে জেলা পুলিশের কর্তারা। মালদহ জেলা পুলিশের নির্দেশে ঘটনার পর থেকেই শহর জুড়ে বিশেষ অভিযানে নামে ইংরেজবাজার থানার পুলিশ। শহরের বিভিন্ন প্রান্তে হানা দিয়ে মঙ্গলবার গভীর রাতে সাতজন জুয়াড়িকে গ্রেফতার করা হয়। উদ্ধার হয়েছে লক্ষাধিক টাকার বোর্ড মানি। বুধবার ধৃত সাত জুয়ারিকে মালদহ জেলা আদালতে পেশ করা হয়।

    গোপন সূত্রে খবর পেয়ে মঙ্গলবার গভীর রাতে ইংরেজবাজার থানার পুলিশ হানা দেয় বিশ্বনাথ মোড় এলাকায়(Malda News)। একটি গোপন ডেরায় চলছিল জুয়ার ঠেক। সেখান থেকে সাতজনকে গ্রেফতার করে পুলিশ। উদ্ধার হয়েছে এক লক্ষ ৩০ হাজার ১৩৫ টাকার বোর্ড মানি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতরা হল, রাকেশ ঘোষ, আনমূল শেখ, অভিজিৎ সাহা, টিটুন হালদার, রাম হালদার, মিঠুন মন্ডল ও বুবাই হালদার। প্রত্যেকের বাড়ি মালদহ শহরের বিভিন্ন প্রান্তে। এদিন অভিযুক্ত অভিজিৎ সাহা বাড়িতেই জুয়ার আসর বসেছিল এমনটাই দাবি পুলিশের। সূত্র মারফত খবর পেয়ে তার বাড়িতে হানা দেয় পুলিশ।

    ইংরেজবাজার থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিয়মিত পুলিশের পক্ষ থেকে শহরের বিভিন্ন প্রান্তে চালানো হবে জুয়ার বিরুদ্ধে এই বিশেষ অভিযান। শুধু বিশ্বনাথ মোড় নয়, শহরের আরো বেশ কিছু এলাকায়, গোপন ডেরায় গভীর রাত থেকে জুয়ার ঠেক বসানোর অভিযোগ রয়েছে পুলিশের কাছে(Malda News)। নিয়মিত ইংরেজবাজার থানার পুলিশ এই গোপন ডেরাগুলিতে হানা চালাবে। মালদহ শহরে জুয়া নির্মূল করতে পুলিশের এমন উদ্যোগ।

    Harashit Singha
    First published:

    Tags: Arrest, Malda

    পরবর্তী খবর