• Home
  • »
  • News
  • »
  • local-18
  • »
  • WOMAN COMPLAINTS AGAINS SNATCHING 3 TEENAGERS OF MEDINIPUR DIED WHILE ESCAPING FROM HOME SDG

খড়্গপুরে ছিনতাইয়ের অভিযোগ, পালাতে গিয়েই মর্মান্তিক মৃত্যু মেদিনীপুরের ৩ কিশোরের

Woman complains in writing of snatching in Khargpur, 3 teenagers of Medinipur die tragically for road accident at satkui while escape

Woman complains in writing of snatching in Khargpur, 3 teenagers of Medinipur die tragically for road accident at satkui while escape

  • Share this:

    খড়্গপুরে ছিনতাইয়ের লিখিত অভিযোগ করলেন মহিলা, পালাতে গিয়েই মর্মান্তিক মৃত্যু মেদিনীপুরের ৩ কিশোরের

    গতকাল ঈদের দিন পশ্চিম মেদিনীপুর জেলার খড়্গপুর গ্রামীণ থানার অন্তর্গত সতকুঁইয়ে (৬০ নং জাতীয় সড়কের উপর) মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হয় দুই কিশোরের এবং সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে ভর্তি হয় অপরজন। মেদিনীপুর সদর ব্লকের রামনগর এলাকার ওই দুই মৃত কিশোরের নাম যথাক্রমে- সাজাহান খান (১৩) ও শেখ নাসির আলম (১৬)। সঙ্কটজনক কিশোরের নাম শেখ শহিদ (১৬)। পুলিশ সূত্রে জানা গেছে, আজ সকালে শেখ শহিদেরও মৃত্যু হয়েছে! পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছিল, বুধবার সন্ধ্যা ৭ টা নাগাদ এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। অন্যদিকে, প্রায় ওই একই সময়ে (সাড়ে ৬ টা নাগাদ) খড়্গপুর শহরের টাউন থানার অন্তর্গত ইন্দা এলাকায় (অটোয়াল পাম্পের কাছে) একটি ছিনতাইয়ের ঘটনা ঘটে। এক মহিলার হাতে থাকা মানি ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে ৩ স্কুটি আরোহী! ছিনতাইবাজরা মেদিনীপুর শহরের দিকেই স্কুটি নিয়ে আসছিলো। বাইকে করে পিছু ধাওয়া করছিল, পুলিশের একটি গাড়ি এবং কয়েকজন যুবক। তারপরই সতকুঁই পেট্রল পাম্পের কাছে ওই ভয়াবহ দুর্ঘটনাটি ঘটে বলে বুধবার রাতে নিশ্চিত হয় পুলিশ। কারণ, ওই মহিলা দুর্ঘটনাগ্রস্ত স্কুটি ও ৩ কিশোরকে সনাক্ত করতে পেরেছেন।

    প্রসঙ্গত উল্লেখ্য, গতকাল সন্ধ্যায় ওই দুর্ঘটনা হওয়ার পর নিশ্চিত হওয়া যায়নি যে দুর্ঘটনায় আক্রান্ত ওই ৩ কিশোর-ই মহিলার ব্যাগ ছিনতাইয়ের ঘটনায় জড়িত কিনা! এরপর, খড়্গপুর ইন্দা নিউ টাউনের ওই মহিলা যখন পরিবারের সদস্যদের নিয়ে এসে টাউন থানায় লিখিত অভিযোগ দেন এবং ছিনতাইকারীদের বর্ণনা দেন, তখনই পুলিশ কিছুটা নিশ্চিত হয় যে ওই ৩ কিশোর-ই এই ঘটনার সঙ্গে জড়িত। এরপর, অভিযোগকারিণী সুপ্রিয়া প্রামাণিক দুর্ঘটনাগ্রস্ত স্কুটি ও কাল রাতে মৃত দুই যুবকের পোশাক দেখে শনাক্ত করলে এবং এলাকার বিভিন্ন সিসিটিভি ফুটেজ দেখে টাউন থানার পুলিশ নিশ্চিত হয় যে বছর ১৫-১৬\'র ওই তিন কিশোর-ই অভিযুক্ত ছিনতাইবাজ! গতকাল ২ জনের পর, আজ সকালে আহত ও তৃতীয় কিশোর শেখ শহিদেরও মৃত্যু হয় বলে পুলিশ জানতে পারে। স্থানীয়রা বলছেন, এ এক এমন ঘটনা যেখানে পুলিশ শাস্তি দেওয়ার আগেই, নিয়তির শাস্তিতে চির ঘুমের দেশে তিন কিশোর!

    অন্যদিকে, অভিযোগকারিণী সুপ্রিয়া প্রামাণিক বৃহস্পতিবার সকালে জানিয়েছেন, ইন্দার SBI ATM থেকে টাকা তুলে তিনি বাড়ির দিকে যাচ্ছিলেন, সেই সময়ই পেছনের দিক থেকে, একটি কালো রঙের স্কুটিতে চেপে ৩ যুবক তাঁর টাকা ও চারটি  এটিএম কার্ড সমেত ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। ভর সন্ধ্যায়, ব্যস্ততম এলাকায় এই ঘটনা ঘটে যাওয়ায় হতবাক হয়ে যান সকলে! এরপরই স্থানীয় কিছু যুবক বাইক নিয়ে ওই তিন ছিনতাইকারী\'কে পিছু ধাওয়া করে। কিছুক্ষণের মধ্যে একটি পুলিশ গাড়ি ওখানে পৌঁছলে, মহিলা মৌখিক ভাবে তাঁদের সব জানালে, তাঁরাও গাড়ি নিয়ে মেদিনীপুরের দিকে রওনা দেন। কয়েক মিনিটের মধ্যে খবর পাওয়া যায় ওই দুর্ঘটনার কথা! তবে, খড়্গপুরে এভাবে ছিনতাই বেড়ে যাওয়ায় ওই মহিলা সহ সাধারণ মানুষ আতঙ্কিত। বছর ৩৫ এর সুপ্রিয়া বললেন, \"আমি এখনও আতঙ্কের মধ্যে আছি!\" পুলিশ জানিয়েছে, বিগত কয়েকদিনে একাধিক ছিনতাইয়ের ঘটনা যেমন ঘটেছে, তেমনই অনেক ছিনতাইবাজকে পাকড়াও করা হয়েছে। আর গতকালও পুলিশ ছিনতাইকারীদের ধরে ফেলত। তবে, পুলিশ তাদের গ্রেপ্তার করার আগেই, চরম শাস্তি পেয়ে গেল ওই তিন কিশোর!

    Published by:Shubhagata Dey
    First published: