Home /News /local-18 /

Paschim Medinipur : ভাইকে বাঁচাতে গিয়ে জলে ডুবে দিদিরও মৃত্যু, শোকস্তব্ধ এলাকা

Paschim Medinipur : ভাইকে বাঁচাতে গিয়ে জলে ডুবে দিদিরও মৃত্যু, শোকস্তব্ধ এলাকা

সৌরভ ও চম্পা

সৌরভ ও চম্পা

পৌষ সংক্রান্তির আগের দিনে ঘটে যাওয়া এই ঘটনায় পুরো এলাকা জুড়েই যেন নেমে এসেছে গভীর শোকের ছায়া। জানা গেছে, সৌরভ ও চম্পা মায়ের সাথ?

  • Share this:

    পশ্চিম মেদিনীপুরঃ টুসু আসার আগেই টুসুর বিসর্জন খড়্গপুরের (Kharagpur) গ্রামে। ভাইকে বাঁচাতে গিয়ে জলে ডুবে দিদিরও মৃত্যু, শোকস্তব্ধ এলাকা। আজ গ্রাম বাংলার বড় আদরের টুসু পরব। আনন্দ-আহ্লাদের পৌষ সংক্রান্তি বা মকর সংক্রান্তি। তার আগেই গ্রামে যেন টুসু'র বিসর্জন। ভাই-বোনের মর্মান্তিক মৃত্যুতে শোকস্তব্ধ পশ্চিম মেদিনীপুর (Paschim Medinipur) জেলার খড়্গপুর (Kharagpur) লোকাল থানার মিশন পাড়া এলাকা।

    স্থানীয় পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার দুপুরের দিকে, গ্রামের কাছেই মোরাম খাদানের পাশে আপন খেয়ালে খেলাধুলা করছিল বছর দশের সৌরভ মান্ডি। হঠাৎ ঘটে যায় দুর্ঘটনা। পরিতক্ত মোরাম খাদানের গর্তে পড়ে যায় সৌরভ। এই সব মোরাম খাদান গুলোতে এতটাই গর্ত যে সারা বছর জল ভর্তি থাকে। সেই জলে ডুবে যায় সে। দূর থেকে সেই দৃশ্য দেখেই, ভাইকে বাঁচাতে জলে ঝাঁপ দেয় দিদি চম্পা (১২)। দু'জনই জলে ডুবে যায়। বেশ কিছুক্ষণ পর স্থানীয়রা তাদের মৃত অবস্থায় উদ্ধার করেন। গতকাল রাতেই খড়্গপুর লোকাল থানার তরফে তাঁদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয় খড়্গপুর মহকুমা হাসপাতাল। এদিকে, পৌষ সংক্রান্তির আগের দিনে ঘটে যাওয়া এই ঘটনায় পুরো এলাকা জুড়েই যেন নেমে এসেছে গভীর শোকের ছায়া। জানা গেছে, সৌরভ ও চম্পা মায়ের সাথে গ্রামে মামার বাড়িতে থাকত। স্থানীয় একটি মিশনারী স্কুলে দু'জনই পড়াশোনা করত। বাবা স্বরূপ মান্ডি কেশিয়াড়িতে নিজের বাড়িতে থাকতেন। পেশায় তিনি দীনমজুর। বুধবার সন্ধ্যায় এই খবর শুনে তিনি খড়্গপুরের গ্রামে পৌঁছেছেন। কিছু বলার মতো পরিস্থিতিতে নেই। মা চম্পা বারবার শোকে জ্ঞান হারাচ্ছেন।‌ টুসু পরবের আগেই গ্রাম জুড়ে যেন জীবন্ত টুসু বিসর্জনের শোক নেমে এসেছে।

    First published:

    Tags: Paschim medinipur

    পরবর্তী খবর