Home /News /local-18 /
West Medinipur News: শরীরের অর্ধেক অংশ ঢুকে গেছে ট্রেন ও প্ল্যাটফর্মের ফাঁকের মধ্যে! চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে বিপত্তি!

West Medinipur News: শরীরের অর্ধেক অংশ ঢুকে গেছে ট্রেন ও প্ল্যাটফর্মের ফাঁকের মধ্যে! চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে বিপত্তি!

চলন্ত

চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে বিপত্তি

বারবার রেল বিভাগের সচেতনতা সত্ত্বেও একইরকম ঘটনা ঘটায় রেল কর্তৃপক্ষকে এবিষয়ে আরও কড়া পদক্ষেপ গ্রহণ করা উচিৎ বলে মনে করছেন মেদিনীপুরের সচেতন মানুষ

  • Share this:

    #পশ্চিম মেদিনীপুর: আবারও অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন এক রেল যাত্রী। রেলের অপারেশন যাত্রী সুরক্ষার অধীনে RPF-এর মেদিনীপুরের 'MY SAHELI TEAM' এর দ্বারা চলন্ত ট্রেন থেকে পড়েও প্রাণে বাঁচলেন মেদিনীপুর কোতয়ালী থানার অন্তর্গত, হাতিহলকার বাসিন্দা রোজিনা বিবি।

    ঘটনায় প্রকাশ, বৃহস্পতিবার সকালে ট্রেন নং ০৮৬৮৬ আদ্রা-খড়্গপুর মেনু যখন মেদিনীপুর স্টেশনের এক নং প্লাটফর্মে ঢুকছিল, সেই সময় মেদিনীপুর কোতোয়ালী থানার অন্তর্গত হাতিহলকার বাসিন্দা রোজিনা বিবি নামে এক মহিলা যাত্রী চলন্ত ট্রেন থেকে নেমে পড়ার চেষ্টা করছিলেন। কিন্তু দুর্ভাগ্যবসত তিনি তাঁর ভারসাম্য নিয়ন্ত্রণ করতে না পেরে প্ল্যাটফর্ম ও ট্রেনের ফাঁকের মধ্যে পড়ে যান। তাঁর শরীরের অর্ধেক অংশ ট্রেন ও প্ল্যাটফর্মের ফাঁকের মধ্যে ঢুকে গেছিলো। সেই সময় এক নং প্ল্যাটফর্মে কর্তব্যরত RPF এর MY SAHELI TEAM এর লেডি কনস্টেবল কাঞ্চন কুমারী এবং হেড কনস্টেবল দীপক ঘোষ এই দৃশ্য দেখতে পেয়ে ছুটে গিয়ে ঐ মহিলা যাত্রীকে ট্রেন ও প্ল্যাটফর্মের ফাঁক থেকে টেনে বের করে আনেন। ফলে অল্পের জন্য প্রাণে রক্ষা পায় ওই মহিলা যাত্রী।

    ঘটনার পর RPF এর দুই পুলিশ কর্মীর এহেন কাজের জন্য তাঁদের কুর্নিশ জানিয়েছেন মেদিনীপুর স্টেশনের রেল বিভাগের আধিকারিক থেকে রেল পুলিশের আধিকারিকরা এবং মেদিনীপুর স্টেশনে উপস্থিত অন্যান্য রেল যাত্রীরা। প্রসঙ্গত, গত বছরও মেদিনীপুর স্টেশনেই একই ভাবে এক রেলযাত্রীর প্রাণ রক্ষা করেছিলেন RPF এর দুই মহিলা পুলিশ। তবে বারবার রেল বিভাগের সচেতনতা সত্ত্বেও একইরকম ঘটনা ঘটায় রেল কর্তৃপক্ষকে এবিষয়ে আরও কড়া পদক্ষেপ গ্রহণ করা উচিৎ বলে মনে করছেন মেদিনীপুরের সচেতন মানুষ।

    Partha Mukherjee
    Published by:Samarpita Banerjee
    First published:

    Tags: Train Accident, West Medinipur

    পরবর্তী খবর