Home /News /local-18 /
West Medinipur Accident: পশ্চিম মেদিনীপুরের ভাদুতলায় পথ দুর্ঘটনা! মৃত্যু পরিবারের ১ জনের, গুরুতর আহত ৩ চিকিৎসাধীন মেদিনীপুর মেডিক্যালে।

West Medinipur Accident: পশ্চিম মেদিনীপুরের ভাদুতলায় পথ দুর্ঘটনা! মৃত্যু পরিবারের ১ জনের, গুরুতর আহত ৩ চিকিৎসাধীন মেদিনীপুর মেডিক্যালে।

দুর্ঘটনাগ্রস্থ গাড়ি

দুর্ঘটনাগ্রস্থ গাড়ি

সকাল থেকেই খারাপ আবহাওয়া। মেঘলা আকাশ। দু'এক পশলা করে বৃষ্টিও পড়ছে। কিছুটা এই আবহাওয়ার কারণেই পশ্চিম মেদিনীপুর জেলার শালবনী থানার ভাদুতলায়, ৬০ নং জাতীয় সড়কের উপর ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা! মেদিনীপুর শহরের দিক থেকে শালবনী অভিমুখে যাওয়ার পথে, ভাদুতলার জঙ্গলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মারুতি ওমনি ভ্যান ধাক্কা মারে রাস্তার পাশের একটি গাছে!

আরও পড়ুন...
  • Share this:

    #পশ্চিম মেদিনীপুর-  পশ্চিম মেদিনীপুরের (Paschim Medinipur Accident) ভাদুতলায় পথ দুর্ঘটনা! মৃত্যু পরিবারের ১ জনের, গুরুতর আহত ৩ জন যারা  চিকিৎসাধীন মেদিনীপুর মেডিক্যালে। সকাল থেকেই খারাপ আবহাওয়া। মেঘলা আকাশ। দু'এক পশলা করে বৃষ্টিও পড়ছে। কিছুটা এই আবহাওয়ার কারণেই পশ্চিম মেদিনীপুর জেলার (Paschim Medinipur Accident) শালবনী থানার ভাদুতলায়, ৬০ নং জাতীয় সড়কের উপর ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা! মেদিনীপুর শহরের দিক থেকে শালবনী অভিমুখে যাওয়ার পথে, ভাদুতলার জঙ্গলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মারুতি ওমনি ভ্যান ধাক্কা মারে রাস্তার পাশের একটি গাছে! উল্টে যায় গাড়িটি। গাড়ির ভেতরে থাকা চালক সহ ৪ জনই গুরুতর আহত হন। পুলিশ ও স্থানীয়দের তৎপরতায় ৪ জনকেই পাঠানো হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। সেখানেই মাধবী মাহাত (৫৬) নামে একজনকে মৃত ঘোষণা করা হয়। ওই পরিবারেরই বাকি ৩ জন চিকিৎসাধীন মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।

    পুলিশ সূত্রে জানা গেছে, ঝাড়গ্রাম জেলার বিনপুর এলাকার বাসিন্দা রামজীবন মাহাত তাঁর বাবা দীনবন্ধু মাহাত (৬৫), মা মালতী মাহাত (৬০) এবং মাসি মাধবী মাহাত (৫৬)-কে নিয়ে কোনো কাজে ৬০ নং জাতীয় সড়ক ধরে শালবনীর দিকে যাচ্ছিলেন। গাড়ি চালাচ্ছিলেন রামজীবন নিজেই (Paschim Medinipur Accident) । হঠাৎ ভাদুতলার জঙ্গলরাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে ওমনি ভ্যান ধাক্কা মারে রাস্তার পাশের গাছে! ঘটে যায় মারাত্মক দুর্ঘটনা। উদ্ধার কাজে হাত লাগান স্থানীয়রা। ঘটনাস্থলে পৌঁছয় শালবনী থানার পুলিশও। তাঁদের উদ্ধার করে মেদিনীপুর মেডিক্যাল কলেজে পাঠানো হয়। সেখানেই রামজীবনের মাসি মাধবী মাহাত-কে মৃত ঘোষণা করা হয়। বাবা, মা ও রামজীবন চিকিৎসাধীন মেদিনীপুর মেডিক্যালে। গাড়ির চালক রামজীবনের ঝিমুনি চলে আসাতে এবং খারাপ আবহাওয়ার কারণেই দুর্ঘটনাটি ঘটে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। ঘটনার তদন্ত শুরু করেছে শালবনী থানার পুলিশ।

    Published by:Samarpita Banerjee
    First published:

    Tags: Paschim medinipur, Road Accident, West Medinipur

    পরবর্তী খবর