Home /News /local-18 /
West Medinipur Crime: নারায়নগড়ের নিখোঁজ নাবালিকাকে হাওড়া থেকে উদ্ধার করল পুলিশ, গ্রেফতার অভিযুক্ত যুবক।

West Medinipur Crime: নারায়নগড়ের নিখোঁজ নাবালিকাকে হাওড়া থেকে উদ্ধার করল পুলিশ, গ্রেফতার অভিযুক্ত যুবক।

নারায়নগড় থানা

নারায়নগড় থানা

পশ্চিম মেদিনীপুরের নিখোঁজ এক নাবালিকাকে হাওড়া জেলার পাঁচলা এলাকা থেকে উদ্ধার করল নারায়ণগড় থানার পুলিশ ...

  • Share this:

    #পশ্চিম মেদিনীপুর-  পশ্চিম মেদিনীপুরের নিখোঁজ এক নাবালিকাকে হাওড়া জেলার পাঁচলা এলাকা থেকে উদ্ধার করল নারায়ণগড় থানার পুলিশ (West Medinipur Crime)। এই ঘটনায় বিজয় দোলই নামে ওই যুবককে গ্রেফতার করা হয়। সোমবার ওই যুবককে মেদিনীপুর জেলা আদালতে তোলা হলে, বিচারক ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। উদ্ধার হওয়া ওই নাবালিকাকে আপাতত পাঠানো হয়েছে একটি সরকারি হোমে।

    প্রসঙ্গত, নারায়ণগড় এলাকার এক নাবালিকা নিখোঁজ ছিল গত কয়েকদিন ধরে। গত ১৪ ডিসেম্বর নাবালিকার দিদি নারায়ণগড় থানায় লিখিত অভিযোগ দায়ের করেন এক যুবকের নামে (West Medinipur Crime)। এরপরই, তদন্তে নামে নারায়ণগড় থানার পুলিশ। তদন্তে নেমে পুলিশ জানতে পারে হাওড়া'র পাঁচলায় গা ঢাকা দিয়ে রয়েছে অভিযুক্ত যুবক ও নিখোঁজ নাবালিকা। এরপরই হাওড়া পুলিশের সঙ্গে যোগাযোগ করে নারায়নগড় থানার পুলিশ এবং পাঁচলা এলাকা থেকে উদ্ধার করা হয় নাবালিকাকে।

    উল্লেখ্য, গত ১৪ ডিসেম্বর ওই নাবালিকার দিদি নারায়ণগড় থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ, বিজয় দোলই নামে স্থানীয় এক যুবক তাঁর নাবালিকা বোনকে ফুসলিয়ে নিয়ে পালিয়ে গেছে। তারপরই তদন্তে নেমে নারায়ণগড় থানার পুলিশ ওই নাবালিকা'কে হাওড়া'র পাঁচলা এলাকা থেকে উদ্ধার করে নিয়ে আসেন। একইসঙ্গে, গ্রেফতার করা হয় ওই যুবককে। সোমবার মেদিনীপুর আদালতে নাবালিকার গোপন জবানবন্দি নেওয়া হয় এবং মেডিকেল পরীক্ষা করা হয় (West Medinipur Crime)। এরপরই, নাবালিকাকে একটি হোমে পাঠানো হয়। ১৪ দিনের জেল হেফাজত হয় বিজয় দোলই নামে ওই যুবকের।

    Partha Mukherjee

    Published by:Samarpita Banerjee
    First published:

    Tags: Crime, Howrah, Minor Girl, Missing, West Medinipur

    পরবর্তী খবর