Home /News /local-18 /
West Medinipur News: ঝাড়গ্রামে জারি হাই অ্যালার্ট, তারই মধ্যে উদ্ধার রক্তাক্ত মৃতদেহ

West Medinipur News: ঝাড়গ্রামে জারি হাই অ্যালার্ট, তারই মধ্যে উদ্ধার রক্তাক্ত মৃতদেহ

চলছে

চলছে পুলিশী তল্লাশী

জেলা জুড়ে একের পর এক স্পর্শকাতর ঘটনায় নতুন করে আবারও মাও আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে। পাশাপাশি, শাসকদলের বিরুদ্ধে পড়ছে মাওবাদীদের নামাঙ্কিত পোস্টার

  • Share this:

    #পশ্চিম মেদিনীপুর: ঝাড়গ্রামে হাই অ্যালার্ট জারি করল জেলা পুলিশ। পাশাপাশি শাসকদলের নেতাদের সন্ধ্যার পর কোন কর্মসূচী না করার নির্দেশ দেওয়া হল পুলিশের তরফে। তারই মধ্যে মাওবাদীদের নাম করে কার্যকলাপ হয়েই চলেছে জঙ্গলমহলে। সোমবার তৃণমূল নেতাদের সাথে 'খেলা হবে' বলে বিনপুর থানার নারায়ণপুর এলাকায় পোস্টার পাওয়া যায়।

    অপরদিকে, বেলপাহাড়ি থানার ভুলাভেদা এলাকার শ্যামনগর জঙ্গল থেকে এক যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। দেহে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, পুলিশকে খবর দেওয়ার জন্য এই খুন। তবে এবিষয়ে কেউ ক্যামেরার সামনে মুখ খুলতে চায়নি। একদিকে ফের ঝাড়গ্রামের বিভিন্ন স্থানে মাওবাদী পোস্টার উদ্ধার, অপরদিকে নতুন করে জঙ্গলমহলে খুনের ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে জঙ্গলমহল ঝাড়গ্রাম জেলা জুড়ে। যদিও এক্ষেত্রেও পুলিশের বক্তব্য প্রণয় ঘটিত কারণে এই খুন। গত দুদিন আগেও একইরকম ভাবে মাওবাদী পোস্টার এবং গুলি করে বাইক ছিনতাই এর ঘটনার কোনো কিনারা করতে পারেনি পুলিশ। উল্টে প্রণয় ঘটিত কারণের তত্ত্ব খাঁড়া করেছিল। তবে জঙ্গলমহল ঝাড়গ্রাম জেলা জুড়ে একের পর এক স্পর্শকাতর ঘটনায় নতুন করে আবারও মাও আতঙ্কের পরিবেশ যে সৃষ্টি করছে, সেটাই মনে করছেন রাজনৈতিক দলের একাংশ।

    প্রসঙ্গত, চলতি মাসেই জঙ্গলমহল, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম, বাঁকুড়া, পুরুলিয়া সহ পাঁচ জেলায় রাজ্য পুলিশের তরফে হাই অ্যালার্ট জারি করা হয়েছিল। ইতিমধ্যেই রাজ্য পুলিশের ডিজি সমেত পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা জেলায় এসে বৈঠকও করে গেছেন। তারপর থেকেই জেলার জঙ্গলমহল এলাকায় পুলিশি নজরদারি সহ পুলিশের সক্রিয় ভূমিকা লক্ষ্য করা গেছে।

    Partha Mukherjee
    First published:

    Tags: Bankura, High Alert, Jhargram, Junglemahal, Maoist, Purulia, West Medinipur

    পরবর্তী খবর