Home /News /local-18 /
West Medinipur News: মাওবাদী পোস্টার ফেলার ঘটনায় গ্রেফতার পাঁচ

West Medinipur News: মাওবাদী পোস্টার ফেলার ঘটনায় গ্রেফতার পাঁচ

ধৃত

ধৃত ব্যক্তিরা

এলাকায় দুষ্কৃতীমূলক কাজকর্ম করতেই সাঁটা হয়েছে মাও পোস্টার, বললেন পুলিশ সুপার

  • Share this:

    #পশ্চিম মেদিনীপুর: জঙ্গলমহলে মাওবাদী নামাঙ্কিত পোস্টার দেওয়ার অপরাধে পাঁচজনকে গ্রেফতার করল গড়বেতা থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, পশ্চিম মেদিনীপুরের বিভিন্ন জায়গায় মাওবাদী পোস্টার পড়ছিল বেশ কয়েক দিন ধরে। তদন্তে নেমে বেশ কয়েকজন সন্দেহভাজনকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়েছিল এবং ছেড়ে দেওয়ার পরেও তাদের গতিবিধির ওপর নজর রেখেছিল পুলিশ। পরে পুলিশ পাঁচজনকে গ্রেফতার করে এবং তারা পুলিশি জেরায় পোস্টার দেওয়ার কথা স্বীকার করে বলে পুলিশ দাবি করেছে।

    পুলিশ সূত্রে জানা যাচ্ছে, এলাকায় বিভিন্ন ধরনের অসৎ কাজ কর্ম করতে অসুবিধে হচ্ছিল এদের, তাই এরা এই ধরনের কাজ করেছে বলেও পুলিশি জেরায় জানিয়েছে।পশ্চিম মেদিনীপুর শহর জঙ্গলমহলের বিভিন্ন জেলাতেও আরও বেশ কয়েকজন সন্দেহভাজন ব্যক্তি পুলিশের নজরে রয়েছে বলেও পুলিশ জানিয়েছে। ধৃত এই পাঁচজনকে গড়বেতা আদালতে তোলা হবে এবং ধৃতদের সাতদিনের রিমান্ড চাওয়া হবে বলে জানিয়েছে পুলিশ। তবে পুলিশ সূত্রে এও জানা যাচ্ছে যে ধৃতদের সঙ্গে মাওবাদীদের কোন যোগাযোগ বা সম্পর্ক নেই, এখনো পর্যন্ত জিজ্ঞাসাবাদের পর এই তথ্য উঠে আসছে।

    শুক্রবার সন্ধ্যায় এক সাংবাদিক বৈঠকে পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ সুপার দিনেশ কুমার জানান, মাওবাদী নামাঙ্কিত পোস্টার ফেলার পেছনে যাদের গ্রেফতার করা হয়েছে, তারা এলাকায় বিভিন্ন অসৎ কাজ কর্ম যাতে ভালোভাবে করতে পারে তার জন্য এলাকায় সন্ত্রাস সৃষ্টি করার লক্ষ্যেই প্ল্যান করে এই মাওবাদী পোস্টার জঙ্গলমহলের বিভিন্ন এলাকায় ফেলেছিল। কিন্তু তাদের পরিকল্পনা ব্যর্থ করেছে পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ।

    Partha Mukherjee
    First published:

    Tags: Arrest, Junglemahal, West Medinipur

    পরবর্তী খবর