Home /News /local-18 /
West Medinipur Accident: অত্যধিক ভিড় লোকাল ট্রেনে! ছিটকে পড়ে মৃত্যু হল পশ্চিম মেদিনীপুরের বাসিন্দার।

West Medinipur Accident: অত্যধিক ভিড় লোকাল ট্রেনে! ছিটকে পড়ে মৃত্যু হল পশ্চিম মেদিনীপুরের বাসিন্দার।

মৃত ব্যক্তি

মৃত ব্যক্তি

রেল সূত্রে জানা গিয়েছে যে, দিন কয়েক আগে ওই ব্যক্তি ডানকুনি এসেছিলেন এক আত্মীয়ের বাড়িতে। আজ বাড়ি ফিরে যাওয়ার জন্য ডানকুনি থেকে লোকাল ট্রেন ধরে হাওড়ার উদ্দেশ্যে রওনা দেন তিনি। তারপর খড়গপুর হয়ে চন্দ্রকোণা ফিরে যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু তার আগেই ঘটে যায় এই দুর্ঘটনা! এদিকে, দুর্ভাগ্যজনক এই ঘটনার পরেই যাত্রীদের মধ্যে তুমুল ক্ষোভের সৃষ্টি হয়। 

আরও পড়ুন...
  • Share this:

    #পশ্চিম মেদিনীপুর- মঙ্গলবার দুপুরে মর্মান্তিক দুর্ঘটনার সাক্ষী থাকল ডানকুনি! অত্যধিক ভিড়ের চাপে লোকাল ট্রেন থেকে পড়ে গিয়ে প্রাণ হারালেন এক ব্যক্তি। সূত্র মারফত জানা গিয়েছে, মৃত ওই ব্যক্তির নাম চন্দন প্রচণ্ড। বয়স আনুমানিক ৫৫ বছর। তিনি পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনার বাসিন্দা বলে জানা গিয়েছে (West Medinipur Accident)। সূত্রের খবর অনুযায়ী, মঙ্গলবার সকালে ডানকুনি-বেলানগর রেললাইনের মাঝে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে। ট্রেন থেকে পড়ে যাওয়ার পর জখম ওই ব্যক্তিকে দ্রুত উদ্ধার করে প্রথমে তাঁকে উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতাল এবং পরে শারীরিক অবস্থার ক্রমশ অবনতি হওয়ায়, আর জি কর হাসপাতালে ভর্তি করা হলেও শেষ রক্ষা হয়নি। দুপুর নাগাদ মৃত্যু হয় তাঁর।

    এই প্রসঙ্গে রেল সূত্রে জানা গিয়েছে যে, দিন কয়েক আগে ওই ব্যক্তি ডানকুনি এসেছিলেন এক আত্মীয়ের বাড়িতে (West Medinipur Accident)। আজ বাড়ি ফিরে যাওয়ার জন্য ডানকুনি থেকে লোকাল ট্রেন ধরে হাওড়ার উদ্দেশ্যে রওনা দেন তিনি। তারপর খড়গপুর হয়ে চন্দ্রকোণা ফিরে যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু তার আগেই ঘটে যায় এই দুর্ঘটনা। (West Medinipur Accident)

    এইদিকে, দুর্ভাগ্যজনক এই ঘটনার পরেই যাত্রীদের মধ্যে তুমুল ক্ষোভের সৃষ্টি হয়। তাঁদের অভিযোগ, ট্রেন এত কম থাকার ফলেই প্রচুর ভিড় হচ্ছে। আর ওই কারণেই প্রাণ হারালেন এক ব্যক্তি (West Medinipur Accident)। রেলের বিরুদ্ধেও ক্ষোভ উগড়ে দেন তাঁরা। এদিকে, দুর্ঘটনার প্রসঙ্গে সহযাত্রীরা জানিয়েছেন, ডানকুনি থেকে একটি লোকাল ট্রেনে ওঠেন চন্দনবাবু। ট্রেনটিতে প্রচণ্ড ভিড় ছিল। কোনওক্রমে গেটের কাছে পা রাখতে পারলেও শরীর ঝুলছিল ট্রেনের বাইরে। তবে তিনি শক্ত করে ধরে রেখেছিলেন ট্রেনের হাতল। বেলানগর স্টেশন আসার আগেই ভিড়ের চাপে কোনওভাবে হাত ফসকে যায় তাঁর। সঙ্গে সঙ্গে তিনি ট্রেন থেকে পড়ে যান। ওই অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষ পর্যন্ত প্রাণ হারান তিনি।

    Partha Mukherjee

    First published:

    Tags: Local Train, Train Accident, West Medinipur

    পরবর্তী খবর