• Home
  • »
  • News
  • »
  • local-18
  • »
  • Paschim Medinipur: মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু দাঁতনের বাসিন্দা CRPF জওয়ানের

Paschim Medinipur: মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু দাঁতনের বাসিন্দা CRPF জওয়ানের

অর্পণ মহাপাত্র

অর্পণ মহাপাত্র

সম্প্রতি ছুটি নিয়ে বাড়ি ফিরেছিলেন। ছিলেন ছুটির মেজাজেই। সন্ধ্যা নাগাদ নিজের বাইক নিয়ে বেরিয়েছিলেন বাড়ির সামনের বাজারে কিছু কেনাকাটা করতে। কেনাকাটা করে বাড়ি ফেরার পথেই ঘটে যায় মর্মান্তিক দুর্ঘটনা! সামনের একটি বাইককে সাইড দিতে গিয়ে, নিজের বুলেট বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যান CRPF জওয়ান অর্পণ মহাপাত্র। মাথায় মারাত্মক চোট পান

  • Share this:

    পশ্চিম মেদিনীপুরঃ  সম্প্রতি ছুটি নিয়ে বাড়ি ফিরেছিলেন। ছিলেন ছুটির মেজাজেই। সন্ধ্যা নাগাদ নিজের বাইক (Bike) নিয়ে বেরিয়েছিলেন বাড়ির সামনের বাজারে কিছু কেনাকাটা করতে। কেনাকাটা করে বাড়ি ফেরার পথেই ঘটে যায় মর্মান্তিক দুর্ঘটনা! সামনের একটি বাইককে সাইড দিতে গিয়ে, নিজের বুলেট বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যান CRPF জওয়ান অর্পণ মহাপাত্র। মাথায় মারাত্মক চোট পান। অচৈতন্য অবস্থায় উদ্ধার করে প্রথমে তাঁকে স্থানীয় হাসপাতালে এবং পরে ভুবনেশ্বর এইমসে স্থানান্তরিত করা হয়। প্রায় ২২ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে, অবশেষে হার মানলেন পশ্চিম মেদিনীপুর (Paschim Medinipur) জেলার দাঁতনের আনিকোলা এলাকার বাসিন্দা অর্পণ! বুধবার (২৪ নভেম্বর) ভোরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বছর ৩২ এর যুবক, ভারতমাতার এই বীর সন্তান।

    জানা গেছে, পশ্চিম মেদিনীপুর (Paschim Medinipur) জেলা দাঁতন ১ নম্বর ব্লকের আনিকোলা ৭ নম্বর অঞ্চলের বাসিন্দা, বছর ৩০ এর অর্পণ মহাপাত্র CRPF বাহিনীতে ছিলেন। সম্প্রতি অক্টোবরের শেষ সপ্তাহে বাড়িতে এসেছিলেন ছুটিতে! ১ নভেম্বর সন্ধ্যায় ঘটে যায় মর্মান্তিক দুর্ঘটনা! জানা গেছে, দ্রুত গতিতে বুলেট বাইক (Bike) নিয়ে ফিরছিলেন অর্পণ। সাডেন ব্রেক করতেই নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান! পাথরের সঙ্গে ধাক্কা লেগে আঘাতপ্রাপ্ত হয় তাঁর মাথা। মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে দীর্ঘ ২৩ দিন একপ্রকার কোমায় আচ্ছন্ন হয়ে যান বলে স্থানীয় সূত্রে জানা গেছে। সব লড়াই শেষ বুধবার ভোররাতে! মাত্র মাস ছয়েক হল বিয়ে করেছিলেন বলে জানা গেছে। বাবা নেই, বাড়িতে মা আর সদ্য বিবাহিতা স্ত্রী আছেন। শোকস্তব্ধ পরিবার! এলাকার অত্যন্ত জনপ্রিয় ছিলেন হাসিখুশি এই সেনা জওয়ান। এই অপ্রত্যাশিত ও মর্মান্তিক ঘটনায় তাই শোকে মুহ্যমান এলাকাবাসীও।

    First published: