Home /News /local-18 /
West Medinipur News: ১ লাখ ২৫ হাজার টাকা ফেললেই মিলবে বদলি! শিক্ষক বদলির অভিযোগের তদন্তে মনসুকা হাইস্কুলে CID 

West Medinipur News: ১ লাখ ২৫ হাজার টাকা ফেললেই মিলবে বদলি! শিক্ষক বদলির অভিযোগের তদন্তে মনসুকা হাইস্কুলে CID 

স্কুলে

স্কুলে CID টিম

দুপুরে সিআইডি টিম এলাকায় পৌঁছে স্কুল পরিদর্শন করেন। দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত স্কুলের শিক্ষকদের আলাদা আলাদা ভাবে জিজ্ঞাসাবাদ চালান তাঁরা

  • Share this:

    #পশ্চিম মেদিনীপুর: টাকা ফেললেই মিলবে বদলি। দিতে হবে ১ লাখ ২৫ হাজার টাকা! কিছুদিন আগে শিক্ষক বদলি সংক্রান্ত এমনই এক বিস্ফোরক অভিযোগ প্রকাশ্যে এসেছিল। এবার সেই টাকার বিনিময়ে শিক্ষক বদলির ঘটনায়, হাইকোর্টের নির্দেশে ঘাটালের মনসুকা লক্ষ্মী নারায়ণ হাইস্কুলে সি.আই.ডির টিম (CID)। শনিবার দুপুর সাড়ে ১২ টা নাগাদ পশ্চিম মেদিনীপুরের ঘাটাল থানার মনসুকা লক্ষ্মী নারায়ণ হাইস্কুলে যান সি.আই.ডির চার সদস্যর একটি প্রতিনিধি দল। ওই দলের নেতৃত্বে ছিলেন একজন ইন্সপেক্টর পদ মর্যাদার অফিসার। সূত্রের খবর, এদিন ঘাটালের মনসুকার ওই স্কুলে সি.আই.ডির টিম পৌঁছে কথা বলেন স্কুলের প্রধান শিক্ষক জয়ন্ত পালের সঙ্গে। তাঁর বয়ানও রেকর্ড করা হয় বলে জানা গিয়েছে। পাশাপাশি স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতির সঙ্গেও কথা বলেন ওই সি.আই.ডি অফিসাররা।

    অভিযুক্ত ম্যানেজিং কমিটির সদস্য অসিত গোস্বামীর সঙ্গে কথা বলেন সি.আই.ডি টিম। দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত সি.আই.ডির এই টিম মনসুকা লক্ষ্মী নারায়ণ হাইস্কুলে দফায় দফায় জিজ্ঞাসাবাদ চালায় বলে সূত্র মারফত জানা গেছে। তবে ঠিক কি কি বিষয়ে জিজ্ঞাসাবাদ করেছে সি.আই.ডি, সে বিষয়ে বিস্তারিত জানা যায়নি।  ঐ দিন দুপুর সাড়ে ১২ টা নাগাদ সি.আই.ডি টিম এলাকায় পৌঁছে স্কুল পরিদর্শন করেন। দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত স্কুলের শিক্ষকদের আলাদা আলাদা ভাবে জিজ্ঞাসাবাদ চালান। সিআইডির এই তদন্তকে কেন্দ্র করে স্কুল চত্বর সহ এলাকাবাসীদের মধ্যে এনিয়ে জল্পনাও শুরু হয়েছে।

    Partha Mukherjee
    First published:

    Tags: Ghatal, Teacher, West Medinipur

    পরবর্তী খবর