Home /News /local-18 /
West Medinipur Accident: কুয়াশাচ্ছন্ন সকাল, রূপনারায়ণপুরে জাতীয় সড়কে বাস-লরির সংঘর্ষ! আহত ১০ বাস যাত্রী

West Medinipur Accident: কুয়াশাচ্ছন্ন সকাল, রূপনারায়ণপুরে জাতীয় সড়কে বাস-লরির সংঘর্ষ! আহত ১০ বাস যাত্রী

বাস ও লরির সংঘর্ষে আহত ১০

বাস ও লরির সংঘর্ষে আহত ১০

বৃহস্পতিবার সাত সকালেই খড়্গপুরের ৬০ নং জাতীয় সড়কের উপর দুর্ঘটনা! তবে, ভাগ্যের জোরে প্রাণে বাঁচলেন সকলেই। কমবেশী জখম হয় প্রায় ১০ জন বাসযাত্রী। জানা গেছে, বৃহস্পতিবার সাত সকালে পশ্চিম মেদিনীপুর জেলার খড়্গপুর গ্রামীণ থানার অন্তর্গত রূপনারায়ণপুর এলাকায় ৬০ নং জাতীয় সড়কের উপর একটি চিপস বোঝাই ট্রাকের পেছনে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে একটি বাস

আরও পড়ুন...
  • Share this:

    #পশ্চিম মেদিনীপুর- বৃহস্পতিবার সাত সকালেই খড়্গপুরের ৬০ নং জাতীয় সড়কের উপর দুর্ঘটনা (West Medinipur Accident)! তবে, ভাগ্যের জোরে প্রাণে বাঁচলেন সকলেই। কমবেশী জখম হয় প্রায় ১০ জন বাসযাত্রী। জানা গেছে, বৃহস্পতিবার সাত সকালে পশ্চিম মেদিনীপুর জেলার খড়্গপুর গ্রামীণ থানার অন্তর্গত রূপনারায়ণপুর এলাকায়, ৬০ নং জাতীয় সড়কের উপর একটি চিপস বোঝাই ট্রাকের পেছনে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে একটি যাত্রীবোঝাই বাস। সংঘর্ষে আহত হয়েছেন ১০ জন বাস যাত্রী। স্থানীয় মানুষেরা সঙ্গে সঙ্গে আহতদের দ্রুত উদ্ধার করে খড়্গপুর মহকুমা হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। কয়েকজনের আঘাত কম হওয়ায়, প্রাথমিক চিকিৎসার পর তাঁদের ছেড়ে দেওয়া হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

    বৃহস্পতিবার সকাল ৭-৮ টা নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর লোকাল থানার অন্তর্গত রূপনারায়ণপুর এলাকার ৬০ নম্বর জাতীয় সড়কে (West Medinipur Accident)। স্থানীয়রা জানান, দ্রুত গতিতে চলছিল দিঘা-জামেশদপুর বাসটি। হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে চিপস বোঝাই একটি ট্রাকের পেছনে ধাক্কা মারে। আহত হয় প্রায় ১০ জন বাস যাত্রী। পুলিশি তৎপরতায় ও স্থানীয় মানুষের সহযোগিতায়, আহত বাস যাত্রীদের খড়্গপুর মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। ঘটনার জেরে ৬০ নং জাতীয় সড়কে যানজটের সৃষ্টি হয়। কুয়াশায় অস্পষ্ট দৃশ্যমানতার কারণে দুর্ঘটনা ঘটতে পারে বলে মনে করা হচ্ছে পুলিশের তরফে। ক্ষতিগ্রস্ত বাসটিকে এবং লরিটিকে ক্রেনের সাহায্যে রাস্তা থেকে সরানো হয়েছে। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে খড়্গপুর গ্রামীণ থানার পুলিশ।

    Partha Mukherjee
    Published by:Samarpita Banerjee
    First published:

    Tags: Accident, Kharagpur, Road Accident, West Medinipur

    পরবর্তী খবর