Home /News /local-18 /

West Bardhaman News- শৌচকর্মে গিয়ে মর্মান্তিক মৃত্যু বৃদ্ধার। কারণ জানলে অবাক হবেন। শুরু হয়েছে তদন্ত।

West Bardhaman News- শৌচকর্মে গিয়ে মর্মান্তিক মৃত্যু বৃদ্ধার। কারণ জানলে অবাক হবেন। শুরু হয়েছে তদন্ত।

স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করা হচ্ছে দেহটি।

স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করা হচ্ছে দেহটি।

পরিবারের সদস্যদের দাবি, শৌচ কর্ম করতে বেরিয়ে আর বাড়ি ফেরেননি ওই বৃদ্ধা। সম্ভবত পা পিছলে ড্যামের মধ্যে পড়ে যান তিনি।

  • Share this:

    #পশ্চিম বর্ধমান- মর্মান্তিক মৃত্যু হল এক বৃদ্ধার। শনিবার তার দেহ উদ্ধার করা হয়েছে হিন্দুস্তান কেবলসের পাঁচ নম্বর ট্যাংক থেকে। শৌচ কর্ম করতে গিয়ে নাকি মৃত্যু হয়েছে তার (West Bardhaman News)। পরিবারের সদস্যদের দাবি, শৌচ কর্ম করতে বেরিয়ে আর বাড়ি ফেরেননি ওই বৃদ্ধা। সম্ভবত পা পিছলে ড্যামের মধ্যে পড়ে যান তিনি। সেখানেই মৃত্যু হয়েছে তার। শনিবার বৃদ্ধার দেহ উদ্ধার করা হয়েছে। এমন মর্মান্তিক ঘটনায় স্বভাবতই হতবাক স্থানীয় মানুষজন।

    হিন্দুস্তান কেবলস পাঁচ নম্বর ড্যামে শনিবার একটি দেহ ভেসে থাকতে দেখা যায়। এক বৃদ্ধার দেহ ভাসতে দেখেন কিছু মানুষ। খবর যায় পুলিশের কাছে। তারপর উদ্ধার করা হয়েছে দেহটি। দেহটি উদ্ধার করে হাসপাতালে পাঠানো হলে, তাকে মৃত ঘোষণা করা হয়েছে। ইতিমধ্যে দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে (West Bardhaman News)। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই বৃদ্ধার বয়স আনুমানিক ৭৫ বছর। তার নাম মনহায় যাদব। হিন্দুস্তান কেবলসের নিউমার্কেট এলাকার বাসিন্দা ওই বৃদ্ধা।

    জানা গিয়েছে, শনিবার সকালে স্থানীয় মানুষজন ড্যামের মাঝে একটি দেহ ভাসতে দেখেন। সঙ্গে সঙ্গে দেখে খবর দেওয়া হয় রূপনারায়পুর ফাঁড়ির পুলিশকে।স্থানীয় মানুষজন ও পুলিশের সহযোগিতায় উদ্ধার করা হয় দেহটি। বৃদ্ধার মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হয়। এই ব্যাপারে, মৃতা বৃদ্ধার ছেলে সঞ্জয় যাদব জানিয়েছেন, গতকাল সকালে বাড়ির কাউকে না বলেই তিনি বেরিয়ে যান। প্রতিদিনের রুটিন মতই সময় শৌচকর্মে গিয়েছিলেন তিনি। কিন্তু দীর্ঘ সময় পেরিয়ে গেলেও, ওই বৃদ্ধা বাড়ি ফিরে না আসায় শুরু হয় খোঁজখবর। বিভিন্ন দিকে খোঁজখবর চালাচ্ছিলেন তারা। তারপর আজ শনিবার হিন্দুস্তান কেবলসের ড্যামে কয়েকজন মানুষ একটি দেহ ভেসে থাকতে দেখেন। তারপরই তাকে চিহ্নিত করেন মৃত বৃদ্ধার ছেলে সঞ্জয় যাদব (West Bardhaman News)। এই ব্যাপারে সঞ্জয়বাবু দাবি করেছেন, তার অনুমান শৌচকর্মে গিয়ে পা পিছলে ড্যামের মধ্যে পড়ে যান তিনি। কিন্তু আর উঠে আসতে পারেননি। ফলে সেখানে মৃত্যু হয়েছে তার।

    যদিও দেহটি ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য পুলিশ আসানসোল জেলা হাসপাতালে পাঠিয়েছে। পাশাপাশি রূপনারায়নপুর ফাঁড়ির পক্ষ থেকে শুরু হয়েছে ঘটনার তদন্ত। ময়নাতদন্তের রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত, নিশ্চিত করে বলতে পারছেন না গোয়েন্দারা। তবে বৃদ্ধার ছেলে মৃত্যুর জন্য যা অনুমান করছেন, তা ভেবে হতবাক হয়েছেন স্থানীয় মানুষজন সকলেই।

    Nayan Ghosh
    First published:

    Tags: West Bardhaman, Woman Deadbody

    পরবর্তী খবর