Home /News /local-18 /
Asansol By-election: শত্রুঘ্ন সিনহার শেষ মুহূর্তের প্রচারে ঝড় তুলতে আসানসোলে আসতে পারেন মমতা-অভিষেক

Asansol By-election: শত্রুঘ্ন সিনহার শেষ মুহূর্তের প্রচারে ঝড় তুলতে আসানসোলে আসতে পারেন মমতা-অভিষেক

বারাবনি বিধানসভা এলাকায় প্রচারে শত্রুঘ্ন সিনহা।

বারাবনি বিধানসভা এলাকায় প্রচারে শত্রুঘ্ন সিনহা।

শেষ মুহূর্তে প্রচার জমজমাট করতে মাঠে নামতে চলেছেন তৃণমূলের শীর্ষ দুই কমান্ডার মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়। দলীয় সূত্রে খবর পাওয়া যাচ্ছে এমনটাই। যে খবরের ভিত্তিতে চাঙ্গা হয়ে উঠেছে তৃণমূল

  • Share this:

    #আসানসোল : উপ-নির্বাচন উপলক্ষে জমজমাট আসানসোলের রাজনীতি (West Bardhaman News)। চলছে শাসক-বিরোধী তরজা। চলছে প্রচার, পাল্টা প্রচার। একদিকে আবহাওয়ার উত্তাপ, অন্যদিকে ভোটের উত্তাপ। সব মিলিয়ে নজর কাড়ছে শহর আসানসোল (Asansol Byelection)। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে হেভিওয়েটদের দিয়ে প্রচার। সপ্তাহের প্রথম দিন সোমবার, আসানসোলের বিজেপি প্রার্থী (Bjp Candidate) অগ্নিমিত্রা পলের হয়ে প্রচার করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। অন্যদিকে বাম প্রার্থী প্রসেনজিৎ পুততুন্ডর হয়ে প্রচার করে গিয়েছেন মহম্মদ সেলিম।

    পাশাপাশি শাসকদল ঘাসফুল শিবিরও জোরকদমে প্রচার চালিয়ে যাচ্ছে। আসানসোল উপ নির্বাচনে (Asansol Byelection) তৃণমূলের তারকা প্রার্থী শত্রুঘ্ন সিনহা (Satrughna Sinha)। তিনি নিজেই যেমন নিজের হয়ে প্রচার চালাচ্ছেন, তেমনি তৃণমূলের হেভিওয়েট নেতারাও প্রচারে আসছেন। রাজ্যের মন্ত্রী মলয় ঘটক থেকে শুরু করে তৃণমূলের অন্যান্য নেতারা শত্রুঘ্ন সিনহার হয়ে আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনের জন্য প্রচার চালাচ্ছেন।

    আর এবার প্রচারের ঝাঁঝ আরও কয়েকগুণ বাড়িয়ে দিতে তৃণমূল মাঠে নামতে চলেছে। শেষ মুহূর্তে প্রচার জমজমাট করতে মাঠে নামতে চলেছেন তৃণমূলের শীর্ষ দুই কমান্ডার, মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় (Avishek Banerjee)। দলীয় সূত্রে খবর পাওয়া যাচ্ছে এমনটাই। যে খবরের ভিত্তিতে চাঙ্গা হয়ে উঠেছে তৃণমূল (TMC)। জয়ের ব্যাপারে আরও আশাবাদী হয়ে উঠেছেন তৃণমূলের তারকা প্রার্থী শত্রুঘ্ন সিনহা।

    দলীয় সূত্রে খবর পাওয়া যাচ্ছে, আগামী ৯ এপ্রিল শত্রুঘ্ন সিনহার হয়ে প্রচার করতে আসছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Avishek Banerjee)। শেষ মুহূর্তের প্রচারে তিনি শত্রুঘ্ন সিনহার জন্য আসছেন আসানসোলে (Asansol Byelection)। জানা যাচ্ছে, আগামী ৭ এপ্রিল বালিগঞ্জে তৃণমূল প্রার্থী বাবুল সুপ্রিয়র হয়ে প্রচার করার পর আসানসোলে শত্রুঘ্ন সিনহার হয়ে প্রচারে আসবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ৯ এপ্রিল শত্রুঘ্ন সিনহার হয়ে আসানসোলে প্রচার করবেন তিনি। রোড শো করবেন আসানসোলে ( TMC Road Show)।

    রোড শোয়ের জন্য প্রায় তিন কিলোমিটার রাস্তার রুট ম্যাপ তৈরি করা হয়েছে বলে খবর পাওয়া গিয়েছে। জানা গিয়েছে, আসানসোল ঊষাগ্রাম এর একটি পাঁচতারা হোটেলের সামনে থেকে এই রোড শো শুরু হবে (West Bardhaman News)। যা শেষ হবে আসানসোলের গির্জা মোড়ে। এই দীর্ঘ যাত্রাপথে আসানসোলের একাধিক ঘনবসতিপূর্ণ ব্যস্ত এলাকাগুলি ছুঁয়ে যাবে তৃণমূলের এই রোড শো। এই পদযাত্রায় তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক এর পাশাপাশি থাকবেন প্রার্থী শত্রুঘ্ন সিনহা এবং জেলার অন্যান্য নেতারা।

    অন্যদিকে দলীয় সূত্রে খবর পাওয়া গিয়েছে, শত্রুঘ্ন সিনহার হয়ে শেষ দিনের প্রচার করতে আসতে পারেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। আসানসোলে তিনি একটি সভা করতে পারেন বলে খবর পাওয়া যাচ্ছে। দলীয় সূত্রে খবর পাওয়া যাচ্ছে, আসানসোল উপ নির্বাচনে প্রচারের শেষ দিন ১০ এপ্রিল শহরে পা রাখতে পারেন মুখ্যমন্ত্রী (CM Mamata Banerjee) তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। আসানসোলের পোলোগ্রাউন্ডে একটি নির্বাচনী সভা করতে পারেন তিনি (Asansol Election)। ১০ তারিখ আসানসোলের পোলোগ্রাউন্ডে নেমে নির্বাচনী সভা শেষে আবার তিনি কলকাতায় ফিরে যাবেন।

    স্বাভাবিকভাবেই এই খবরে তৃণমূলের নেতা, কর্মী, সমর্থকরা ব্যাপকভাবে উচ্ছ্বসিত। তৃণমূলের দুই হেভিওয়েট উপনির্বাচনে প্রচার করতে আসার খবরে বেশ উচ্ছ্বসিত রাজনৈতিক মহল। নির্বাচনী প্রচারে এসে তৃণমূলের দুই হেভিওয়েট কি বার্তা দেন, তার দিকে কড়া নজর রয়েছে রাজনৈতিক মহলের। সেদিকে তাকিয়ে রয়েছেন শহরবাসীও (West Bardhaman News)। যদিও এই মর্মে এখনও সিলমোহর দেয়নি জেলা তৃণমূলের শীর্ষ নেতৃত্ব।

    অন্যদিকে বলিউড তারকা তথা তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষী সিনহার আসানসোলে প্রচারে আসার কথা ছিল (Sonakshi Sinha)। যদিও তিনি কবে প্রচারে আসবেন, বা আদৌ আসবেন কিনা, সে বিষয়ে এখনও কোনও খবর পাওয়া যায়নি।

    Nayan Ghosh

    First published:

    Tags: Abhishek Banerjee, Asansol, Chief Minister Mamata Banerjee, Shatrughan Sinha, West Bardhaman

    পরবর্তী খবর