Home /News /local-18 /
West Bardhaman Exclusive: মুম্বইয়ের পরে এবার লোক সংগীতের রেকর্ডিংয়ে দুর্গাপুর সফরে ভুবন বাদ্যকর

West Bardhaman Exclusive: মুম্বইয়ের পরে এবার লোক সংগীতের রেকর্ডিংয়ে দুর্গাপুর সফরে ভুবন বাদ্যকর

ভুবন

ভুবন বাদ্যকর

দুর্গাপুরের একটি স্টুডিওতে এসে প্রায় ঘণ্টাখানেক ধরে গানের রেকর্ডিং করেন তিনি। তিনটি লোক সংগীতের রেকর্ডিং করতে ভুবন বাদ্যকর দুর্গাপুরে এসেছিলেন

  • Share this:

    #দুর্গাপুর- মুম্বইয়ের পরে এবার গান রেকর্ডিং এর জন্য দুর্গাপুর (Durgapur News) সফরে এলেন কাঁচা বাদাম খ্যাত সংগীত শিল্পী ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। লোক সংগীত রেকর্ডিং এর জন্য দুর্গাপুরের একটি স্টুডিওতে এসেছিলেন বীরভূমের এই শিল্পী। দুর্গাপুরে এসে ভাইরাল বাদাম কাকু (Kancha Badam Song) যেমন নিজের গান রেকর্ডিং করেছেন, তেমনভাবেই ভক্তদের আবদার মেটাতে খালি গলায় গেয়েছেন কাঁচা বাদাম গান। আবার মন্দিরে গিয়ে পুজোও দিয়েছেন। তার প্রতি মানুষের ভালোবাসা দেখে তিনি আপ্লুত, এমনটাও জানিয়েছেন ভুবন বাদ্যকর (West Bardhaman News)।

    কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকর সোমবার পা রাখেন দুর্গাপুরে (Kancha Badam)। মুম্বইয়ের পর এবার দুর্গাপুরে গানের রেকর্ডিং করতে এসেছিলেন ভাইরাল বাদাম কাকু (Viral Video)। সোমবার দুর্গাপুরে (Durgapur News) এসে ভুবন বাদ্যকর প্রথমেই যান আরা শিবমন্দিরে। সেখানে পুজো দেন তিনি। সেখানেই ভক্তদের আবদার মেটাতে শোনান ভাইরাল কাঁচা বাদাম গান (Viral Song)। তারপর দুর্গাপুরের একটি স্টুডিওতে এসে প্রায় ঘণ্টাখানেক ধরে গানের রেকর্ডিং করেন তিনি। তিনটি লোক সংগীতের রেকর্ডিং করতে বাদাম কাকু ভুবন বাদ্যকর দুর্গাপুরে পা রেখেছিলেন। এদিন ভুবন বাদ্যকরের সঙ্গে গানের রেকর্ডিং এ ছিলেন সায়ন ধীবর। এই বালক কিছুদিন আগে একটি জাতীয় টেলিভিশন এর গানের অনুষ্ঠানের ফাইনাল রাউন্ড পর্যন্ত যাওয়ার সুযোগ পেয়েছিল।

    সোমবার গান রেকর্ডিং এর পরে ভুবন বাদ্যকর জানিয়েছেন, দুর্গাপুরে এসে তার খুব ভালো লেগেছে (West Bardhaman News)। তিনি সকলের ভালোবাসা আশীর্বাদ পেয়ে আপ্লুত বোধ করছেন। মানুষের তার প্রতি ভালোবাসার জন্য ধন্যবাদ জানিয়েছেন তিনি। পাশাপাশি গান রেকর্ড করতে পেরে তিনি নিজে খুশি বলে জানিয়েছেন। এদিন ভুবন বাদ্যকরকে দেখতে অনেকের ভিড় উপচে পড়ে। সবার সঙ্গে সেলফি তুলতে দেখা যায় ভাইরাল বাদাম কাকুকে।

    Nayan Ghosh
    Published by:Samarpita Banerjee
    First published:

    Tags: Bhuban badyakar, Durgapur, Kancha Badam Song, West Bardhaman

    পরবর্তী খবর