Home /News /local-18 /
West Bardhaman News- পিকনিক করতে এসে গ্রেফতার প্রায় ২৫। বড়দিনে মাইথনে জমিয়ে চলছিল সুরাপান।

West Bardhaman News- পিকনিক করতে এসে গ্রেফতার প্রায় ২৫। বড়দিনে মাইথনে জমিয়ে চলছিল সুরাপান।

মাইথন পিকনিক স্পটে অভিযান পুলিশের।

মাইথন পিকনিক স্পটে অভিযান পুলিশের।

অন্যতম জনপ্রিয় পিকনিক স্পট, মাইথনে পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন ২৫ জন। মদ্যপানের কারণে তাদের গ্রেপ্তার করেছে পুলিশ।

  • Share this:

    #পশ্চিম বর্ধমান-  বছর শেষ মানে পিকনিক, ঘুরতে যাওয়া। আর তা যদি হয় বড়দিন, তাহলে তো কথাই নেই। পিকনিকে গিয়ে দেদার হৈ-হুল্লোড়, খাওয়া-দাওয়া, মজা, হাসি-ঠাট্টা, পার্টি। সঙ্গে ক্ষেত্রবিশেষে সুরাপান। বড়দিনে পশ্চিম বর্ধমান জেলার বিভিন্ন জনপ্রিয় পিকনিক স্পটগুলিতে ছিল মানুষের উপচে পড়া ভিড়। হাসি-মজা, ঠাট্টা, খাওয়া দাওয়া সবই চলছিল। পিকনিকে গিয়ে অনেকেই মজেছিলেন সুরাপানের আনন্দে। কিন্তু বাধ সেধেছে পুলিশ (West Bardhaman News)।

    পশ্চিম বর্ধমানের অন্যতম জনপ্রিয় পিকনিক স্পট, মাইথনে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে প্রায় ২৫ জন। মদ্যপানের কারণে তাদের গ্রেফতার করেছে পুলিশ। যদিও এক্ষেত্রে পুলিশ যে কড়া মনোভাব নিয়েছে, তার আভাস আগেই পাওয়া গিয়েছিল। যেকোনো রকম দুর্ঘটনা, অপ্রীতিকর ঘটনা এড়াতে মদ্যপানের বিরুদ্ধে কড়া মনোভাব নিয়েছে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট (West Bardhaman News)। পিকনিক স্পটগুলিতে মদ্যপানের বিরুদ্ধে যে অভিযান চালানো হবে, সেই কথা আগেই জানিয়েছিলেন আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডিসিপি অভিষেক মোদি। তারই প্রতিফলন দেখা গেল বড়দিনে।

    বিভিন্ন জায়গা থেকে পিকনিক করতে এসে পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন প্রায় ২৫ জন। সকলকেই মদ্যপ অবস্থায় গ্রেফতার করা হয়েছে। মাইথনে পুলিশের দল অভিযান চালিয়ে হাতেনাতে পাকড়াও করেছে মদ্যপ যুবকদের (West Bardhaman News)। পিকনিক করতে আসা ছোট-বড় গাড়িগুলিতে অভিযান চালানো হয়েছে. সেখান থেকেও বিভিন্ন ব্র্যান্ডের সূরা উদ্ধার করা হয়েছে। মদ্যপান করার সময় গ্রেফতার করা হয়েছে বেশ কয়েকজনকে।

    মদ্যপানের বিরুদ্ধে পুলিশের এমন কড়া মনোভাবের কারণ কি? পুলিশ সূত্রে খবর, পিকনিক করতে এসে অনেকেই মদ্যপান করে বেসামাল হয়ে পড়েন। অনেকেই মদ্যপ অবস্থায় স্নান করতে নেমে যান। তাছাড়াও মদ্যপান করে বচসা, হাতাহাতির ঘটনাও নতুন নয়। অনেকেই মদ্যপান করে বাইক বা গাড়ি চালান। সবক্ষেত্রেই দুর্ঘটনা বা প্রাণহানির আশঙ্কা থাকে। তাছাড়াও পরিবার নিয়ে পিকনিক করতে আসা অনেক মানুষ এই বিষয়ে আপত্তি তোলেন। তাই পিকনিক স্পটে মদ্যপানের ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে পুলিশের তরফ থেকে (West Bardhaman News)। পিকনিক স্পটগুলির পরিবেশ সুস্থ রাখতে এই ধরনের পদক্ষেপ করা হয়েছে। পাশাপাশি আনন্দে মেতে উঠতে গিয়ে যাতে কোনও রকম খারাপ পরিস্থিতির সৃষ্টি না হয়, সেদিকে সজাগ দৃষ্টি রেখে পুলিশ অভিযান চালাচ্ছে।

    সূত্রের খবর, পিকনিকের এই মরশুমে পুলিশ লাগাতার অভিযান চালাবে। পিকনিক করতে আসা মানুষের কোনওরকম অসুবিধা যাতে না হয়, সেদিকে পুলিশ বিশেষভাবে নজর দেবে। পাশাপাশি নিয়ম ভঙ্গকারীদের বিরুদ্ধেও কড়া পদক্ষেপ নেওয়া হবে বলে খবর।

    Nayan Ghosh
    First published:

    Tags: Alcoholic Drink, Arrest, Maithon, West Bardhaman

    পরবর্তী খবর