• Home
  • »
  • News
  • »
  • local-18
  • »
  • TMC WORKERS RUSHED TO THE SPOT IN AN AMBULANCE FOR PROTEST SDG

পেট্রোপণ্যের লাগাতার দাম বৃদ্ধি, প্রতিবাদে অ্যাম্বুলেন্স ঠেলে বিক্ষোভ তৃণমূলের

পেট্রোল ডিজেল ও রান্নার গ্যাসের লাগাতার দাম বৃদ্ধির প্রতিবাদে ১০ জুলাই শনিবার পূর্ব মেদিনীপুর জেলা জুড়ে প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সভা সংঘটিত হয়।

পেট্রোল ডিজেল ও রান্নার গ্যাসের লাগাতার দাম বৃদ্ধির প্রতিবাদে ১০ জুলাই শনিবার পূর্ব মেদিনীপুর জেলা জুড়ে প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সভা সংঘটিত হয়।

  • Share this:

    পেট্রোপণ্যের লাগাতার দাম বৃদ্ধির প্রতিবাদে অ্যাম্বুলেন্স ঠেলতে ঠেলতেলতে নিয়ে গেল তৃণমূল কংগ্রেস নেতা কর্মীরা।

    #তমলুক: পেট্রোল ডিজেল ও রান্নার গ্যাসের লাগাতার দাম বৃদ্ধির প্রতিবাদে ১০ জুলাই শনিবার পূর্ব মেদিনীপুর জেলা জুড়ে প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সভা সংঘটিত হয়। জেলার প্রতিটা ব্লকে ব্লকে তৃণমূল কংগ্রেস কর্মীরা পেট্রোপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে মিছিল ও সভা করে। এদিন শহীদ মাতঙ্গিনী ব্লক এ তৃণমূল কংগ্রেস নেতা ও কর্মীরা প্রতিবাদ মিছিল করে। মিছিলের অঙ্গ হিসাবে অ্যাম্বুলেন্স ঠেলতে ঠেলতে নিয়ে যায় শহীদ মাতঙ্গিনী ব্লক তৃণমূল কংগ্রেস কর্মীরা।

    বৃহস্পতি ও শুক্রবার জুড়ে পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে তৃণমূলের শাখা সংগঠন তৃণমূল যুব ব্লকে ব্লকে প্রতিবাদ মিছিল ও সভা আয়োজিত করে। ১০ ও ১১ জুলাই তৃণমূল কংগ্রেস সভাপতি সুব্রত বক্সি ব্লকে ব্লকে পেট্রোপণ্য দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সভা সংঘটিত করার ডাক দেয়। এদিন পূর্ব মেদিনীপুর জেলার ব্লকে ব্লকে তৃণমূলের নেতাকর্মীরা পেট্রোল পাম্পের সামনে বিক্ষোভ সভা ও  রাস্তায় মিছিল সংঘটিত করে। জেলার তমলুক, হলদিয়া, পাঁশকুড়া, মহিষাদল ও শহীদ মাতঙ্গিনী ব্লকে তৃণমূল কংগ্রেস নেতা কর্মীরা কেন্দ্রের বিজেপি সরকারের পেট্রোপণ্য নীতির প্রতিবাদে সামিল হয়। ব্লকে ব্লকে মিছিল ও বিক্ষোভ সভা সংঘটিত করে তৃণমূল কর্মীরা।

    শহীদ মাতঙ্গিনী ব্লক তৃণমূল কংগ্রেস নেতাকর্মীরা প্রতিবাদ মিছিলে অ্যাম্বুলেন্স নিয়ে হাজির হয়। মিছিলে তৃণমূল নেতাকর্মীরা অ্যাম্বুলেন্স ঠেলতে ঠেলতে নিয়ে যায়। এই অভিনব প্রতিবাদ কর্মসূচি শহীদ মাতঙ্গিনী ব্লক তৃণমূল নেতাকর্মীরা পালন করে। এর আগে বৃহস্পতিবার পাঁশকুড়া ব্লকে তৃণমূল যুব কংগ্রেসের নেতা সেক সমিরুদ্দিনের নেতৃত্বে তৃণমূল যুব কংগ্রেস কর্মীরা গরুর গাড়ি নিয়ে মিছিল করেছিল। পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবার গরুর গাড়ি ছেড়ে অ্যাম্বুলেন্স নিয়ে মিছিল বের করে শহীদ মাতঙ্গিনী ব্লক তৃণমূল কংগ্রেস। শহীদ মাতঙ্গিনী ব্লক তৃণমূল কংগ্রেসের নেতা কর্মীরা বলেন, \'অ্যাম্বুলেন্স একটি জরুরী পরিষেবা। কিন্তু বর্তমানে পেট্রোল ও ডিজেলের লাগাতার দাম বৃদ্ধির কারণে গড়াচ্ছে না অ্যাম্বুলেন্সের চাকা। জরুরী পরিষেবা ব্যাহত হচ্ছে। তাই বাধ্য হয়ে অ্যাম্বুলেন্স ঠেলতে ঠেলতে জরুরী পরিষেবা চালু রাখার প্রয়াস চলছে। কেন্দ্রের বিজেপি সরকারের লাগাতার পেট্রোল ডিজেল ও রান্নার গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে তাই তারা অ্যাম্বুলেন্স ঠেলে ঠেলে নিয়ে যাচ্ছে।\'

    Published by:Shubhagata Dey
    First published: