• Home
  • »
  • News
  • »
  • local-18
  • »
  • THE SOCIETY FOR THE DEVELOPMENT OF ENGINEERS AND ARCHITECTS HAS DONATED THE NECESSARY MATERIALS FOR THE COVID RELIEF IN EAST MEDINIPUR SDG

কোভিড-যুদ্ধে শামিল রাজ্য সরকারী কর্মচারী ফেডারেশনের ইঞ্জিনিয়াররা

জেলা হাসপাতালের সুপারের হাতে ২০০০ সার্জিক্যাল মাস্ক, ১০টি অক্সিমিটার, ৫০০ গ্লাভস, পাঁচটি অক্সিজেন সিলিন্ডার, পাঁচটি ফ্লোমিটার ও ২০০ PPE কীট তুলে দেওয়া হলো কোভিড পরিস্থিতি মোকাবিলা করার জন্য ।

জেলা হাসপাতালের সুপারের হাতে ২০০০ সার্জিক্যাল মাস্ক, ১০টি অক্সিমিটার, ৫০০ গ্লাভস, পাঁচটি অক্সিজেন সিলিন্ডার, পাঁচটি ফ্লোমিটার ও ২০০ PPE কীট তুলে দেওয়া হলো কোভিড পরিস্থিতি মোকাবিলা করার জন্য ।

  • Share this:

    #তমলুক: পশ্চিমবঙ্গ রাজ্য সরকারী কর্মচারী ফেডারেশনের ইঞ্জিনিয়ারদের সংগঠন সোসাইটি ফর ডেভলপমেন্ট অফ ইঞ্জিনির্য়ারস অ্যান্ড আর্কিটেক্টের (SDEA) উদ্যোগে তমলুক হাসপাতালে রাজ্যের সেচমন্ত্রী সৌমেন মহাপাত্রের উপস্হিতিতে জেলা হাসপাতালের সুপারের  হাতে ২০০০ সার্জিক্যাল মাস্ক, ১০টি অক্সিমিটার, ৫০০ গ্লাভস, পাঁচটি অক্সিজেন সিলিন্ডার, পাঁচটি ফ্লোমিটার ও ২০০ PPE কীট তুলে দেওয়া হলো কোভিড পরিস্থিতি মোকাবিলা করার জন্য ।

    সংগঠনের  পক্ষ  উপস্থিত ছিলেন সহ-সভাপতি মনন সেনশর্মা, সাধারণ  সম্পাদক সমরেন্দ্র দাস এবং অতিরিক্ত সাধারণ সম্পাদক রামকৃষ্ণ দাশ,  ও ফেডারশন  পক্ষ থেকে জেলা আহ্বায়ক শ্যামল পট্টনায়ক ও মানস মুখার্জী ও অন্যান্য নেতৃত্ব। সংগঠনের সাধারণ সম্পাদক সমরেন্দ্র দাস বলেন উনারা ইঞ্জিনিয়ার এসোসিয়েশন পক্ষ থেকে এইরকম সাহায্যের হাত আরো অনেক জায়গায় বাড়িয়ে দিয়েছেন।

    ইতিমধ্যে মুখ্যমন্ত্রী র ত্রাণ তহবিলে পাঁচ লাখ টাকা ও কলকাতা মেডিক্যাল কলেজে ২০০০ PPE  কীট তুলে দেওয়া হয়েছে। এ ছাড়া পূর্ত ও আইনমন্ত্রী শ্রী মলয় ঘটক মহাশয়ের আসানসোল শহরের দুটি সেফ হোমে ও সবং স্বাস্থ্য কেন্দ্রে ডাঃ মানস ভুঈঞার উপস্থিতিতে এক‌ই রকম কর্মসূচি নেওয়া হয়েছিল। এছাড়া জনস্বাস্থ্য কারিগরি মন্ত্রী পুলক রায়ের উপস্থিতিতে ২০০ অক্সিমিটার দেওয়া হয়েছে। পাশাপাশি কোভিড মোকাবিলার জন্য সমিতির ২৪টি জেলা কমিটির কাছে দশটি করে অক্সিজেন সিলিন্ডার ও ৩০ টি অক্সিজেন ক্যান রাখা হয়েছে। সেচ মন্ত্রী  ডঃ সৌমেন মহাপাত্র  মহাশয় সমিতির এই উদ্যোগকে ধন্যবাদ  জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

    Published by:Shubhagata Dey
    First published: