Home /News /local-18 /

East Medinipur News- করোনার কারণে স্থগিত রাখা হল জেলাজুড়ে আশা কর্মী নিয়োগ। 

East Medinipur News- করোনার কারণে স্থগিত রাখা হল জেলাজুড়ে আশা কর্মী নিয়োগ। 

পূর্ব মেদিনীপুর জেলা শাসকের কার্যালয়।

পূর্ব মেদিনীপুর জেলা শাসকের কার্যালয়।

ওমিক্রণের বাড়বাড়ন্তে এবার সাময়িকভাবে বন্ধ রাখা হল আশা কর্মী নিয়োগের প্রক্রিয়া।

  • Share this:

    #তমলুক: করোনা উদ্ভূত পরিস্থিতিতে বন্ধ হয়েছে পর্যটন কেন্দ্র, স্কুল কলেজ।  বিধিনিষেধ জারি হয়েছে অনেক কিছুর ওপর। করোনা ভাইরাসের তৃতীয় ঢেউ বা ওমিক্রণের বাড়বাড়ন্তে এবার সাময়িকভাবে বন্ধ রাখা হল আশা কর্মী নিয়োগের প্রক্রিয়া। পূর্ব মেদিনীপুর জেলা জুড়ে আশা কর্মী নিয়োগের প্রক্রিয়া সাময়িকভাবে বন্ধ রাখা হল (East Medinipur News)। বন্ধ রাখা হল আশা কর্মী নিয়োগের ইন্টারভিউ। করোনা পরিস্থিতি কমলেই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হবে বলে জানা যায় জেলা প্রশাসন সূত্রে।

    সম্প্রতি ডিসেম্বর মাসে আশা কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করে জেলা প্রশাসন। পূর্ব মেদিনীপুর জেলা জুড়ে ১৪৮ টি শূন্য পদ রয়েছে আশা কর্মীর। তমলুক মহাকুমার আশা কর্মীর শূন্য পদের সংখ্যা ৪১ টি (East Medinipur News)। হলদিয়া কাঁথি এগরা বাকী তিনটি মহাকুমায় আশা কর্মীর শূন্য পদের সংখ্যা ১০৭। প্রতিটি শূন্য পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করেছিল জেলা প্রশাসন। মাধ্যমিক পাস ও স্থানীয় বাসিন্দারা আবেদন করতে পারবে বলে উল্লেখ করা ছিল। জেলার প্রতিটি ব্লক অফিসে নির্দিষ্ট আবেদন পত্রের মাধ্যমে প্রার্থীদের আবেদন জমা নেওয়া হয়েছে। শূন্য পদের জন্য প্রতিটি মহাকুমা থেকে প্রায় ৫০০ টি করে আবেদন জমা পড়েছে। জেলা প্রশাসন সূত্রে জানা যায়, আশা কর্মী নিয়োগ কমিটির চেয়ারপার্সন হিসেবে  নিযুক্ত হয়েছেন পূর্ব মেদিনীপুরের জেলাশাসক পূর্ণেন্দু কুমার মাজী, এবং ভাইস চেয়ারপার্সন হিসেবে নিযুক্ত হয়েছেন মহিষাদলের বিধায়ক তিলক চক্রবর্তী।

    ওমিক্রণ সংক্রমণের হার বৃদ্ধি পাওয়ায় বর্তমানে জেলাজুড়ে এই আশা কর্মী নিয়োগের প্রক্রিয়া সাময়িকভাবে বন্ধ রাখা হয়েছে (East Medinipur News)। বন্ধ রাখা হয়েছে ইন্টারভিউ। আশা কর্মী নিয়োগ কমিটির ভাইস চেয়ারপার্সন তথা মহিষাদলের বিধায়ক তিলক চক্রবর্তী জানান, "করোনার কারণে আশা কর্মী নিয়োগের ইন্টারভিউ বন্ধ রাখা হয়েছে। এক একটি মহাকুমায় ৫০০টির বেশি আবেদন জমা পড়েছে। করোনা সংক্রমনের কথা মাথায় রেখেই আশা কর্মী নিয়োগের ইন্টারভিউ বন্ধ রাখা হল। আশা কর্মী নিয়োগের ইন্টারভিউর পরবর্তী তারিখ নোটিশ করে জানিয়ে দেওয়া হবে।"

    Saikat Shee

    First published:

    Tags: East Medinipur, Health Workers, Tamluk

    পরবর্তী খবর