• Home
  • »
  • News
  • »
  • local-18
  • »
  • ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে জেলাজুড়ে থানায় থানায় বিক্ষোভ কর্মসূচি বামেদের

ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে জেলাজুড়ে থানায় থানায় বিক্ষোভ কর্মসূচি বামেদের

  • Share this:

    #পাঁশকুড়া: বাম ছাত্র যুব সংগঠন এসএফআই ও ডিওয়াইএফআই এর সদস্যরা জেলা জুড়ে প্রতিটি থানায় বিক্ষোভ কর্মসূচি ও ডেপুটেশন জমা দেয়। ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে দোষীদের গ্রেপ্তারের দাবিতে এফআইআর জমা দেওয়া হয়। এছাড়াও কলকাতায় এসএফআই ও ডিওয়াইএফআই কর্মীদের ওপর পুলিশি হস্তক্ষেপের প্রতিবাদে এই বিক্ষোভ কর্মসূচি।

    পাঁশকুড়া ব্লক এসএফআই ও ডিওয়াইএফআই এর সদস্যরা পাঁশকুড়া থানায় বিক্ষোভ দেখায়। সেই সঙ্গে ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে জড়িত দেবাঞ্জন দেব ও তার ঘনিষ্ঠ তৃণমূল নেতাদের গ্রেপ্তারের দাবিতে সোচ্চার হয়। অভিযুক্তদের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করে পাঁশকুড়া ব্লক এসএফআই ও ডিওয়াইএফআই এর সদস্যরা।

    অন্যদিকে পূর্ব মেদিনীপুর জেলার সদর শহর তমলুকে তমলুক থানায় বিক্ষোভ কর্মসূচিও ডেপুটেশন জমা দেওয়া হয়। তমলুকে এসএফআই ও ডিওয়াইএফআই এর সদস্যরা তমলুক থানার সামনে বিক্ষোভ দেখায়। ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে জড়িত সবার কঠোর শাস্তির দাবি তোলে। তারা বলে করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ে সাধারণ মানুষ মানুষ ভীত ও সন্ত্রস্ত। সেখানে আবার এই ভুয়ো ভ্যাকসিন কাণ্ড মানুষকে আরো আতঙ্কিত করে তুলেছে। অবিলম্বে ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে জড়িত দোষীদের চিহ্নিত করে গ্রেপ্তার ও কঠোর শাস্তি দিতে হবে। সেই সঙ্গে তারা দাবি তোলে সমস্ত শ্রেণীর মানুষকে বিনামূল্যে দ্রুত ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থা করতে হবে।

    নন্দীগ্রাম থানাতে বিক্ষোভ কর্মসূচিতে অংশ নেয়নন্দীগ্রাম-১ ও ২ লোকাল কমিটির ছাত্র যুব ও মহিলা সংগঠনগুলি। ভুয়ো ভ্যাকসিন কেলেঙ্কারিতে জড়িত দোষীদের শাস্তির দাবিতে, কলকাতা কর্পোরেশন ও রাজ্যের স্বাস্থ্য দপ্তরে সামনে অবস্থান বিক্ষোভ চলাকালীন রাজ্য পুলিশের দ্বারা বিক্ষোভকারী কমরেডদের গ্রেপ্তারের প্রতিবাদে নন্দীগ্রাম-১ ও ২ লোকাল কমিটির ছাত্র যুব মহিলা সংগঠনগুলির ডাকে নন্দীগ্রাম থানাতে বিক্ষোভ কর্মসূচি এবং FIR দায়ের করা হয়।

    ভোট পরবর্তী নানা ইস্যুতে বারবার সোচ্চার হয়েছে বামেদের ছাত্র যুব সংগঠন। এবার ভুয়া ভ্যাকসিন কাণ্ডে পথে নামলো বাম ছাত্র যুব সংগঠন এসএফআই ও ডিওয়াইএফআই এর সদস্যরা।

    Saikat Shee

    Published by:Piya Banerjee
    First published: