Home /News /local-18 /
East Medinipur News: নিউজ ১৮ লোকালের খবরের জের, অবশেষে তৈরি হচ্ছে রাধামণি বাজার ও রাজগোদা স্টেশনের যোগাযোগ রাস্তা

East Medinipur News: নিউজ ১৮ লোকালের খবরের জের, অবশেষে তৈরি হচ্ছে রাধামণি বাজার ও রাজগোদা স্টেশনের যোগাযোগ রাস্তা

Rajgoda

Rajgoda station

কাজের প্রয়োজনে কিংবা বাজারে আসার জন্য বহু মানুষ এই স্টেশন থেকে ট্রেন ধরে। কিন্তু দীর্ঘদিন রাস্তা না থাকার কারণে অসুবিধার সম্মুখীন হতে হত তাদের

  • Share this:

    #তমলুক: নিউজ ১৮ লোকালের খবরের জের (Local 18)। স্টেশন থেকে বাজারে যাওয়ার সংযোগকারী রাস্তা তৈরিতে উদ্যোগী হল স্থানীয় প্রশাসন। প্রাথমিক পর্যায়ে শেষ হয়েছে রাস্তা তৈরির কাজ। রাজগোদা রেল স্টেশন থেকে রাধামনি বাজারে আসার রাস্তা তৈরির কাজ শুরু করেছে পঞ্চায়েত প্রশাসন। দক্ষিণ পূর্ব রেল শাখার পাঁশকুড়া থেকে তমলুক বা দিঘা লাইনের রাজগোদা স্টেশন। এই স্টেশনের এক কিলোমিটার দূর দিয়ে চলে গেছে ১১৬ নম্বর জাতীয় সড়ক এবং পাঁশকুড়া হলদিয়া রাজ্য সড়ক। কিন্তু কি জাতীয় সড়ক, কি রাজ্য সড়ক থেকে সংযোগকারী রাস্তা এতদিন ছিল না রাজগোদা স্টেশন পর্যন্ত আসার। প্রতিদিন রাজগোদা স্টেশনে, আপ ও ডাউন হলদিয়া লোকাল, দিঘা লোকাল ট্রেন থামে। কাজের প্রয়োজনে কিংবা বাজারে আসার জন্য বহু মানুষ এই স্টেশন থেকে ট্রেন ধরে। কিন্তু দীর্ঘদিন রাস্তা না থাকার কারণে অসুবিধার সম্মুখীন হতে হত তাদের। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে সর্বপ্রথম মানুষের এই অসুবিধার কথা তুলে ধরা হয় নিউজ ১৮ লোকালে। তারপরই স্থানীয় প্রশাসন গ্রাম পঞ্চায়েতের মাধ্যমে এই রাস্তা তৈরিতে উদ্যোগ নেয়।

    প্রশাসন সূত্রে জানা যায়, মহাত্মা গান্ধি ন্যাশনাল রুরাল গ্যারান্টি এম্প্লয়মেন্ট স্কিম-এর মাধ্যমে এই রাস্তা কংক্রিটের তৈরি হচ্ছে। প্রাথমিক পর্যায়ে ৬০০ ফুট রাস্তার কাজ সম্পন্ন হয়েছে। বাকি ২০০ ফুট রাস্তার কাজ সম্পন্ন হবে বলে জানান, বিষ্ণুবাড় ১ গ্রাম পঞ্চায়েতের প্রধান বিপ্লব প্রামানিক। তিনি আরও জানান, রাস্তাটি মূলত শহীদ মাতঙ্গিনী ব্লক প্রশাসনের অন্তর্গত। তাই রাস্তা তৈরির জন্য প্রয়োজনীয় সম্মতিপত্র নেওয়া হয়েছে। মানুষের সমস্যার কথা তুলে ধরার পর রাস্তা তৈরিতে, নিউজ ১৮ লোকাল-কে সাধুবাদ জানিয়েছেন সাধারণ মানুষ।

    Saikat Shee

    First published:

    Tags: East Medinipur, Tamluk

    পরবর্তী খবর