Home /News /local-18 /
Haldia News- শিল্প শহর হলদিয়ায় বাড়ছে দুষ্কৃতীর দৌরাত্ম্য! অভিযোগ উঠল পুলিশি নিষ্ক্রিয়তার।

Haldia News- শিল্প শহর হলদিয়ায় বাড়ছে দুষ্কৃতীর দৌরাত্ম্য! অভিযোগ উঠল পুলিশি নিষ্ক্রিয়তার।

Haldia municipality

Haldia municipality

রাত নামলেই শিল্পাঞ্চল হলদিয়ায় বাড়ছে দুষ্কৃতীদের উৎপাত। হলদিয়া টাউনশিপ এলাকায় বিভিন্ন আবাসনে রাত নামলেই নিশি কুটুম্বের অবাধ ঘোরাফেরায় নাজেহাল শহরবাসী।    বর্ষবরনের আগে শিল্পশহরে চোরের উৎপাতে চিন্তিত শহরবাসী।

  • Share this:

    #হলদিয়া: রাত নামলেই শিল্পাঞ্চল হলদিয়ায় বাড়ছে দুষ্কৃতীদের উৎপাত (Haldia News)। হলদিয়া টাউনশিপ এলাকায় বিভিন্ন আবাসনে রাত নামলেই নিশি কুটুম্বের অবাধ ঘোরাফেরায় নাজেহাল শহরবাসী। বর্ষবরনের আগে শিল্পশহরে চোরের উৎপাতে চিন্তিত শহরবাসী। এ ব্যাপারে ফোন করেও পুলিশের তরফে সাড়া না মেলার অভিযোগ উঠেছে।

    হলদিয়া টাউনশিপের দু’টি আবাসনের দুটি ফ্ল্যাটে ৩১ ডিসেম্বর রাতে দুষ্কৃতীরা হানা দেয় বলে জানা যায়(Haldia News)। একটি আবাসন শঙ্খিনীর বাসিন্দা তথা হলদিয়া রিফাইনারির কর্মীর বাড়িতে গ্রিলের তালা ভেঙে চোরের দল ভিতরে ঢোকার চেষ্টা করে। তবে আশেপাশের বাড়ির লোকজন জেগে যাওয়ায় দুষ্কৃতীরা পালিয়ে যায়। ওই রাতেই আর একটি আবাসনের তৃতীয় তলায় তিনজনের দুষ্কৃতীদল অস্ত্র নিয়ে ঢোকে বলে অভিযোগ ৷ ফাঁকা বাড়িতে চুরি করে চম্পট দেয় দুষ্কৃতীরা। জানা গিয়েছে , ওই ফ্ল্যাটের মালিক তাপস দে বছর কয়েক আগে মারা গিয়েছেন। তার স্ত্রী, এক ছেলে ও মেয়ে রয়েছে। ছেলেও মেয়ে চাকরি সূত্রে বাইরে থাকে। দিন দশেক ধরে ফ্ল্যাটটি ফাঁকা ছিল। সেখানেই হানা দেয়।

    ওই আবাসনের সম্পাদক সুভাষচন্দ্র মন্ডল জানান, "আবাসনে ঢোকার দুটি লিফট রয়েছে, একটি লিফট রাতে বন্ধ থাকে। অন্য লিফটে নিরাপত্তা রক্ষী থাকেনে। বন্ধ লিফটের গ্রিলের দরজা ভেঙেই চোরের দল ঢুকে লুটপাট চালায়"। সুভাষ মণ্ডলের দাবি, দুষ্কৃতীদের উপস্থিতি বুঝতে পেরে একাধিকবার হলদিয়া থানায় ফোন করা হয়। কিন্তু কোনও সাড়া মেলেনি। তার অভিযোগ, পরে থানায় গেলে এক সিভিক ভলান্টিয়ার বেরিয়ে এসে জানিয়েছিলেন, থানার ল্যান্ডলাইন ফোন অকেজো রয়েছে।

    চুরি প্রসঙ্গে হলদিয়ার এস ডি পিও রাহুল পান্ডে জানান, সিসি ফুটেজ সংগ্রহ করা হয়েছে(Haldia News)। তা দেখে তদন্ত করা হচ্ছে, বর্ষবরণের আগে অপরাধ দমনে টাস্ক ফোর্স গঠন করা হয়েছে বলে জানিয়েছেন ওই পুলিশ কর্তা । তিনি বলেন, গত কয়েক দিনের মধ্যে নানা অভিযোগে ৩৫ জনকে আটকও করা হয়েছে। রাত নামলেই প্রায়শই দুষ্কৃতীর দৌরাত্ম্যে অতিষ্ঠ হলদিয়া শিল্পাঞ্চল শহরের মানুষ জন।

    Saikat Shee

    First published:

    Tags: East Medinipur, Haldia, Miscreants attack, Police

    পরবর্তী খবর