Home /News /local-18 /
East Medinipur News- ছেলে আটকে ইউক্রেনের কিয়েভে, উৎকণ্ঠায় দিন কাটাচ্ছেন বাবা-মা 

East Medinipur News- ছেলে আটকে ইউক্রেনের কিয়েভে, উৎকণ্ঠায় দিন কাটাচ্ছেন বাবা-মা 

দেবজিত [object Object]

নাওয়া- খাওয়া ভুলে ছেলেকে দ্রুত বাড়ি ফিরিয়ে নিয়ে আসার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে পরিবার

  • Share this:

    #মহিষাদল: ইউক্রেনে আটকে মহিষাদলের ডাক্তারি পড়ুয়া। ইউক্রেনের উপর রাশিয়ার হামলার জেরে তৃতীয় বিশ্বযুদ্ধের পরিস্থিতি এখন ইউক্রেনে। এমন পরিস্থিতিতে যুদ্ধবিধ্বস্ত ইউক্রেনে আটকে বঙ্গসন্তান দেবজিত বর্মন (২৫)। দেবজিতের বাড়ি পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদলে। ইউক্রেনে ডাক্তারি পড়ছে সে। গত নভেম্বর মাসে মহিষাদল থেকে ইউক্রেনে পড়াশোনার জন্য যায় সে। বর্তমানে যুদ্ধ পরিস্থিতি তৈরি হওয়ায় আতঙ্কে রয়েছে মহিষাদলের ডাক্তারি পড়ুয়া দেবজিত বর্মন।

    দুচোখে শুধুই আতঙ্ক। মাঝেমধ্যেই শোনা যাচ্ছে বোমার শব্দ। দেশ ছাড়ার জন্য রাস্তাতেও ভিড় লেগে রয়েছে। এমন পরিস্থিতিতে ভারতে ফেরার জন্য কাতর আবেদন জানাচ্ছেন মহিষাদলের তেরোপেখ্যা গ্রামের দেবজিত। দেবজিতের পাশাপাশি আটকে রয়েছে ভারতবর্ষের অনেকেই। বর্তমানে যুদ্ধ পরিস্থিতিতে আতঙ্কিত সকলেই। দেবজিত ইউক্রেনের কীভ মেডিকেল কলেজের ষষ্ঠ বর্ষের ছাত্র। বর্তমানে সে ইউক্রেনের ক্যাপিটাল শহরে আটকে রয়েছে। আপাতত সেখানেই একটি অ্যাপার্টমেন্টে আশ্রয় নিয়েছে দেবজিত। সকাল থেকে প্রায়ই বারুদের গন্ধ পাওয়া যাচ্ছে অ্যাপার্মেন্ট থেকে। দোকানপাটও প্রায় সমস্ত বন্ধ আশেপাশে। এমন পরিস্থিতিতে দেবজিত ভিডিও কলে জানান, "আমি ভারত সরকারের কাছে দ্রুত আবেদন জানাই যাতে আমাদের দেশে ফিরিয়ে নিয়ে যাওয়া হয়। আমরা আতঙ্কিত হয়ে রয়েছি।"

    আতঙ্কিত দেবজিতের মা, বাবাও। নাওয়া- খাওয়া ভুলে ছেলেকে দ্রুত বাড়ি ফিরিয়ে নিয়ে আসার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন তারা। দেবজিতের মা দীপা পিরি বর্মণ জানান, "ভারত সরকারের কাছে করজোড়ে অনুরোধ যাতে আমার ছেলে নিরাপদে আমাদের কাছে ফিরে আসতে পারে।" পূর্ব মেদিনীপুর জেলার জেলাশাসক পূর্ণেন্দু কুমার মাজী জানান, "আমরা ইতিমধ্যে ওই পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি। আমরা ওই ছাত্রের যাবতীয় তথ্য সংগ্রহ করে পাঠাচ্ছি। আমরা পাশে রয়েছি।"

    First published:

    Tags: East Medinipur, Mahishadal, Purba medinipur, Russia Ukraine Crisis

    পরবর্তী খবর