Home /News /local-18 /
East Bardhaman News- ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট' এর মঞ্চে পূর্ব বর্ধমানের সাথী।

East Bardhaman News- ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট' এর মঞ্চে পূর্ব বর্ধমানের সাথী।

জনপ্রিয় রিয়ালিটি শো 'ইন্ডিয়াস গট ট্যালেন্ট'-এ 'এরিয়াল হেয়ার অ্যাক্ট' করে রাতারাতি জনপ্রিয় হলেন জামালপুরের পাচরা গ্রামের সাথী।

  • Share this:

    #পূর্ব বর্ধমান : জনপ্রিয় রিয়্যালিটি শো ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট' এ 'এরিয়াল হেয়ার অ্যাক্ট' করে রাতারাতি জনপ্রিয় হলেন পূর্ব বর্ধমানের জামালপুরের পাচরা গ্রামের সাথী দে (East Bardhaman News)।তাঁর নৃত্যশৈলী এখন গোটা দেশে ভাইরাল। অন্যান্য প্রতিযোগীদের থেকে নিজেকে আলাদা করে তুলে ধরতে, সাথী নিজের চুলের সঙ্গে হারনেস লাগিয়ে এরিয়াল অ্যাক্ট করেন। আর বিভিন্ন প্রতিযোগীর মধ্যে তাক লাগিয়ে দিয়েছেন সাথী। এভাবেই নিজের প্রতিভার জোরে মঞ্চ কাঁপাচ্ছেন বর্ধমানের সাথী।

    চলতি সিজনে ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’-এ হাজির হয়েছিলেন স্নাতকোত্তর সাথী দে। নিজেকে অন্য প্রতিযোগীদের থেকে আলাদা রাখতে চেষ্টার ত্রুটি রাখে নি সাথী (East Bardhaman News)। সে ভাবেই 'এরিয়াল হেয়ার অ্যাক্ট' করে সাথী। চুল দিয়ে হাওয়ায় ঝুলে নাচ করেন, একেই 'এরিয়াল হেয়ার অ্যাক্ট' বলা হয়। আর তা দেখেই চমকে ওঠেন বিচারকরা। সকলেই উঠে দাঁড়িয়ে হাত তালি দেন এদিন। বিচারকদের আসনে ছিলেন, বাদশা, শমিতা, কিরণ খেরদ, শিল্পা শেট্টি। সকলেই উঠে দাঁড়িয়ে হাত তালি দেন সাথীর জন্য।

    শুধু নাচেই নয়, পড়াশোনাতেও সমান তালে পারদর্শী সাথী। জামালপুরের পাচরা গ্রামের স্কুল থেকেই উচ্চ মাধ্যমিক পাস করে সে (East Bardhaman News)। এরপর মেমারি কলেজ থেকে স্নাতক হন। তিন বছর বয়সে সে মায়ের হাত ধরে নাচের জগতে পা রাখেন তিনি। নৃত্যশিল্পী হিসাবে প্রতিষ্ঠিত হওয়ার স্বপ্ন সাথীর ছোটো থেকেই। এই স্বপ্ন পূরণে সহযোগিতা করেছেন সাথীর মা। তবে মেয়ের নাচের প্রতিভাকে তেমন সমর্থন করতেন না বাবা। নিজের চেষ্টায় আর অবশ্যই মায়ের সহযোগিতায় 'ইন্ডিয়াজ গট ট্যালেন্ট' এ যোগ দেন গ্রামের মেয়ে সাথী। সাথীর পরিবার সহ গ্রামের সকলেই এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন, কবে ট্রফি নিয়ে আসবেন সাথী।

    Malobika Biswas

    First published:

    Tags: Bardhaman news, East Bardhaman

    পরবর্তী খবর