Home /News /local-18 /
East Bardhaman News- পুর নির্বাচনে অপ্রীতিকর ঘটনা রোধ করতে বিভিন্ন ওয়ার্ডে র‍্যাফের টহলদারি

East Bardhaman News- পুর নির্বাচনে অপ্রীতিকর ঘটনা রোধ করতে বিভিন্ন ওয়ার্ডে র‍্যাফের টহলদারি

title=

পুর নির্বাচনকে কেন্দ্র করে যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য আগাম সতর্কতা অবলম্বন করল জেলা পুলিশ 

  • Share this:

    #পূর্ব বর্ধমান- আগামী ২৭ শে ফেব্রুয়ারি পূর্ব বর্ধমানে পুর নির্বাচন । এই পুর নির্বাচনকে কেন্দ্র করে যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সেই জন্য আগাম সতর্কতা অবলম্বন করল জেলা পুলিশ। পুর নির্বাচনের আগে থেকেই আঁটসাঁট নিরাপত্তায় মুড়ে ফেলতে চাইছে পূর্ব বর্ধমান জেলা পুলিশ। জেলা পুলিশের পক্ষ থেকে শহরের 'স্পর্শকাতর ' জায়গাগুলোয় র‍্যাপ ও ইকো বাইক নিয়ে নজরদারি চালানো হল এদিন। এদিন প্রায় ৫০ থেকে ৬০ জন আধিকারিক নামেন ময়দানে। একদিকে বাইক নিয়ে টহলদারি চালায় পুলিশ আধিকারিকরা, অন্যদিকে র‍্যাফের টহলদারি চলে জেলা জুড়ে। আপাতত চলবে এই টহলদারি। পুর ভোট পর্যন্ত এই নজরদারি, পুলিশি টহলদারি চলবে বলেই জানা গিয়েছে।

    এই বিষয়ে পূর্ব বর্ধমান জেলা পুলিশের ডিএসপি হেডকোয়ার্টার অতনু ঘোষাল জানান, "বর্ধমান শহরের স্পর্শকাতর এলাকাগুলোতে বিভিন্নভাবে পুলিশি নজরদারি শুরু হয়েছে যাতে শান্তিপূর্ণভাবে নির্বাচন করানো যায়। মানুষের মধ্যে আস্থা যেন থাকে, কোন রকমের অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে, তার জন্য সব রকমের পদক্ষেপ নেওয়া হচ্ছে।" তিনি জানান, জেলা পুলিশের এই অভিযান নির্বাচন পর্যন্ত বহাল থাকবে।

    উল্লেখ্য, ২৭ তারিখ পুর ভোট পূর্ব বর্ধমানে। গত বৃহস্পতিবার থেকেই ১০৮টি পুর এলাকায় চালু হয়ে গিয়েছে আদর্শ আচরণবিধি। ২০২২ সালের ১ জানুয়ারির ভোটার তালিকা মেনে ভোট হবে। নিরাপত্তা ও আইনশৃঙ্খলা নিয়ে বৈঠকের পরই সিদ্ধান্ত নেওয়া হবে, রাজ্য পুলিশেই নির্বাচন করানো হবে, নাকি কেন্দ্রীয়বাহিনী আনা হবে।

    Published by:Samarpita Banerjee
    First published:

    Tags: Bardhaman news, Bardhaman police, East Bardhaman, East Bardhwan

    পরবর্তী খবর