Home /News /local-18 /
East Bardhaman News: নয়ানজুলিতে উল্টে গেল পিকআপ ভ্যান, অল্পের জন্য প্রাণে বাঁচলেন চালক

East Bardhaman News: নয়ানজুলিতে উল্টে গেল পিকআপ ভ্যান, অল্পের জন্য প্রাণে বাঁচলেন চালক

দূর্ঘটনাগ্রস্ত

দূর্ঘটনাগ্রস্ত লরি ও পিকআপ ভ্যান

ভাতারের বামশোর গ্রামে লরির সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ, অল্পের জন্য প্রাণে বাঁচলেন দুটি গাড়ির চালক

  • Share this:

    #পূর্ব বর্ধমান: ভাতারের বামশোর গ্রামে লরির সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ, অল্পের জন্য প্রাণে বাঁচলেন দুটি গাড়ির চালক। পূর্ব বর্ধমান জেলার ভাতারের বামশোর গ্রামের বাদশাহী সড়কের উপর একটি তেল ট্যাংকারের সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় নয়ানজুলিতে। অল্পের জন্য প্রাণে বাঁচেন পিকআপ ভ্যানের চালক ও তেলের ট্যাংকারের চালক।

    স্থানীয় সূত্রে জানা যায়, তেলের ট্যাংকার নতুন হাট থেকে বর্ধমান অভিমুখে যাচ্ছিলো। ঠিক তার উল্টো দিকে, অর্থাৎ বর্ধমান থেকে নতুনহাট অভিমুখে যাচ্ছিল পিকআপ ভ্যানটি। সেই সময় মুখোমুখি সংঘর্ষ ঘটে এবং পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে নেমে যায় নয়ানজুলিতে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে ভাতার থানার পুলিশ। দুটি গাড়ি আটক করে নিয়ে যাওয়া হয় ভাতার থানায়। তবে ঘটনায় পিকআপ ভ্যানের চালক অল্প আহত হন। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। পুলিশের তৎপরতায় বাদশাহী সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

    গাড়ির চালক সঞ্জীব কুমার সাউ বলেন, হাওড়া থেকে সিউড়ি যাচ্ছিলেন। হঠাৎ উল্টো দিক থেকে একটি লরি এসে সামনে ধাক্কা মারে। তিনি গাড়ি নিয়ে নয়ানজুলিতে পড়ে যান। এই দুর্ঘটনা কীভাবে ঘটল, তা একপ্রকার তিনি প্রথমে বুঝে উঠতে পারেননি বলে জানান।

    অন্যদিকে, শামসুর আনসারী নামে আর এক চালক বলেন, "গাড়িটি পুরো রাস্তা চেপে দেওয়ায়, প্রাণ বাঁচাতে গাড়ি নিয়ে নয়ানজুলিতে নামতে বাধ্য হই।" তাঁর আঘাত না লাগলেও গাড়ির ক্ষতি হয়েছে।

    Malobika Biswas
    Published by:Samarpita Banerjee
    First published:

    Tags: Bhatar, East Bardhaman, Road Accident

    পরবর্তী খবর