Home /News /local-18 /
East Bardhaman News- পূর্ব বর্ধমান জেলা জুড়ে চলছে নাকা চেকিং

East Bardhaman News- পূর্ব বর্ধমান জেলা জুড়ে চলছে নাকা চেকিং

বড়দিন নতুন ইংরেজি বর্ষবরণের কথা মাথায় রেখে পূর্ব বর্ধমান জেলা জুড়ে চলছে নাকা চেকিং।

  • Share this:

    #পূর্ব বর্ধমান : বড়দিন এবং নতুন ইংরেজি বর্ষবরণের কথা মাথায় রেখে, পূর্ব বর্ধমান জেলা জুড়ে চলছে নাকা চেকিং (East Bardhaman News)। আমজনতার আনন্দে যাতে কোনভাবে বিঘ্ন না ঘটে, যাতে কোনরকম নাশকতামূলক ঘটনা না ঘটতে পারে, তার জন্য বিশেষভাবে তৎপর হয়েছে প্রশাসন। এই নিয়ে ইতিমধ্যেই রাস্তায় নেমে পড়েছেন পুলিশ আধিকারিকরা। জেলার গুরুত্বপূর্ণ জায়গাগুলিতে চালানো হচ্ছে নজরদারি। বর্ধমান থানার উদ্যোগে শহর জুড়ে চলছে পুলিশদের বাড়তি টহলদাড়ি। যাত্রীবাহী বাস থেকে শুরু করে ছোট গাড়ি সবেতেই চলছে তল্লাশি।

    মূলত এই সময়ই বেছে নেন অসাধু ব্যক্তিরা, যারা সাধারণ মানুষের উৎসবে মেতে ওঠার ভিড়ে মিশে গিয়ে নিজেদের অসাধ্য কাজ করে থাকে। তাই অতিরিক্ত নজরদারি চালায় পুলিশ প্রশাসন। ২৪ ডিসেম্বর থেকে শুরু হয়েছে নাকা চেকিং। ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে এই নাকা চেকিং বলে জানিয়েছে জেলা পুলিশ। পূর্ব বর্ধমান জেলা অতিরিক্ত পুলিশ সুপার কল্যান সিংহ রায় জানিয়েছেন, বড়দিন সহ নববর্ষবরণ উৎসবকে সামনে রেখে এই নাকা চেকিং করা হচ্ছে (East Bardhaman News)। যেকোনো ধরণের নাশকতা রুখতে জোরদার তল্লাশি চালানো হচ্ছে জেলা জুড়ে।

    উল্লেখ্য, কয়েকদিন আগেই সেনাবাহিনীর গোয়েন্দা দফতরের খবরের ভিত্তিতে, গলসীর কুলগড়িয়ায় দু নং জাতীয় সড়কে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার বাস থেকে ২০ টি তাজা বোমা উদ্ধার হয়। গ্রেফতার করা হয় বোমা বহনকারীকে। এছাড়াও মেমারীর কৃষ্ণবাটী সহ জেলার বিভিন্ন প্রান্ত থেকে তাজা বোমা উদ্ধার হয়েছে গত কয়েকদিনে। এরই মাঝে কলকাতার নিউটাউন থেকে বিস্ফোরক উদ্ধার হওয়ায় আরও নিরাপত্তা জোরদার করা হচ্ছে শহর বর্ধমানেও (East Bardhaman News)। তাছাড়াও পূর্ব বর্ধমান জেলার বিভিন্ন সীমানা এলাকায় বাড়তি নজরদারী চালানো হচ্ছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

    Malobika Biswas
    First published:

    Tags: Bardhaman police, East Bardhaman, Naka checking

    পরবর্তী খবর