Home /News /local-18 /
East Bardhaman News- ইউক্রেনে আটকে পূর্বস্থলীর আকিব

East Bardhaman News- ইউক্রেনে আটকে পূর্বস্থলীর আকিব

title=

রাশিয়া-ইউক্রেন যুদ্ধ ঘোষণার পরই আতঙ্কের প্রহর গুনছে বিশ্ব। রাতের ঘুম উড়েছে পূর্ব বর্ধমান জেলার পূর্বস্থলীর শেখ আকিব মহম্মদের পরিবারের

  • Share this:

    #পূর্ব বর্ধমান: রাশিয়া-ইউক্রেন যুদ্ধ ঘোষণার পরই আতঙ্কের প্রহর গুনছে বিশ্ব। রাতের ঘুম উড়েছে পূর্ব বর্ধমান জেলার পূর্বস্থলীর শেখ আকিব মহম্মদের পরিবারের। ২০১৮ সালে সর্ব ভারতীয় নিট পরীক্ষায় পাশ করার পরই এমবিবিএস করতে খারকিভ ন্যাশনাল মেডিক্যাল কলেজে ডাক্তারি পড়ার জন্য ইউক্রেনে যায় বছর চব্বিশের যুবক শেখ আকিব মহম্মদ। বর্তমানে খারকিভেই আটকে পূর্বস্থলীর চুপি কালীতলা এলাকার এই বাঙালি যুবক। উৎকণ্ঠায় দিন কাটছে পরিবারের।বৃহস্পতিবার থেকে সে রয়েছে আন্ডারগ্রাউন্ডে। তার সঙ্গে রয়েছেন পাঁচশো জন ভারতীয় ছাত্রছাত্রী। আকিবের চেহারা হেলদি হওয়ার কারণে আন্ডারগ্রাউন্ডে শ্বাসকষ্টের মধ্যে রয়েছে সে বলে জানান পরিবারের লোকেরা। আকিব পরিবারকে জানিয়েছেন, সেখানে ইতিমধ্যেই বন্ধ হয়েছে এটিএম। তাঁর কাছে রয়েছে কিছু শুকনো খাবার। ফলে খাবার শেষ হয়ে গেলে কি খাবে আকিব তা নিয়ে চিন্তায় পরিবার। উৎকণ্ঠার মধ্যে মা, বাবা, সহ পরিবারের অন্যান্যরা। অবিলম্বে সরকার ভারতীয় ছাত্রছাত্রীদের ফেরানোর ব্যবস্থা করুক চাইছেন পরিবারের লোকেরা।

    আকিবের বাবা শেখ আমজাদ জানান, "ছেলের সঙ্গে শুধু মেসেজে কথা হয়েছে। ভিডিও কল করতে পারছে না। ছোলা আর বিস্কুট খেয়ে থাকতে হচ্ছে। হস্টেলের আন্ডারগ্রাউন্ডে রয়েছে সে। চিন্তায় রয়েছি আমরা সকলে। সরকারের কাছে আবেদন করবো যাতে সকল ভারতীয়দের দ্রুত নিয়ে আসার ব্যবস্থা করা হয়।" মা সুলতানা বেগমের সঙ্গে ফোনে কথা হয় আকিবের। ভিডিও কল করতে বললে আকিব এখন ভিডিও কল করতে পারবেন না বলে জানায়। সব মিলিয়ে চিন্তায় রয়েছে আকিবের পরিবার পরিজনেরা ।

    First published:

    Tags: Bardhaman news, East Bardhaman, Russia Ukraine Crisis

    পরবর্তী খবর