Home /News /local-18 /
Paschim Bardhaman News: বিশ্ব চ্যাম্পিয়নশিপে রূপো জয়, নীরজকে সংবর্ধনা আসানসোলে

Paschim Bardhaman News: বিশ্ব চ্যাম্পিয়নশিপে রূপো জয়, নীরজকে সংবর্ধনা আসানসোলে

ওয়াক্স [object Object]

টোকিও অলিম্পিকে নীরজ চোপড়া সোনা পাওয়ার পর, আবেগে আপ্লুত হয়ে তার মোমের মূর্তি গড়ে তুলেছিলেন আসানসোলের মহিশিলার নিবাসী তথা খ্যাতনামা শিল্পী সুশান্ত রায়।

  • Share this:

    # পশ্চিম বর্ধমান : বিশ্ব অ্যাথলেটিক প্রতিযোগিতায় অলিম্পিকের সোনা জয়ী নীরজ চোপড়া রুপো পাওয়ার পর, সারা দেশের পাশাপাশি আবেগে আপ্লুত হয়ে পড়লেন নীরজ চোপড়ার মোমের মূর্তি তৈরি করা শিল্পী সুশান্ত রায়। টোকিও অলিম্পিকে নীরজ চোপড়া সোনা পাওয়ার পর, আবেগে আপ্লুত হয়ে তার মোমের মূর্তি গড়ে তুলেছিলেন আসানসোলের মহিশিলার নিবাসী তথা খ্যাতনামা শিল্পী সুশান্ত রায়। নীরজ চোপড়া বিশ্ব অ্যাথলেটিক চ্যাম্পিয়নশিপে রূপো জয়ের পর ফের আবেগে ভাসলেন তিনি। তার সাফল্য উদযাপন করে নিলেন নিজের মত করে। এদিন তার গলায় মালা পরিয়ে দিয়েছেন শিল্পী সুশান্ত রায়। শিল্পী সুশান্ত রায় এদিন বলেছেন, নীরজের সাফল্যে তার পরিবারের লোকজন যতটা খুশি, ঠিক ততটাই খুশি শিল্পী নিজেও।তিনি চান নীরজের মুকুটে আরও সাফল্যের পালক এসে জুড়ুক। সেজন্যই তিনি এদিন নীরজের গলায় মালা পরিয়ে দিয়েছেন। তার জন্য শুভকামনা প্রার্থনা করেছেন।

    আরও পড়ুন - Weight Loss Tips: ওজন কমাতে পেঁয়াজ খান বিন্দাস ঢঙে, ঝপাঝপ ঝরবে মেদ

    উল্লেখ্য, দেশ ও বিদেশের খ্যাতনামা ব্যক্তিত্বের মোমের মূর্তি তৈরি করে একটি ওয়াক্স মিউজিয়াম করেছেন সুশান্ত রায়। সেখানে অমিতাভ বচ্চন, মমতা বন্দ্যোপাধ্যায়, জ্যোতি বসু, সুচিত্রা সেন, উত্তম কুমার সহ বিভিন্ন খ্যাতনামা শিল্পী থেকে শুরু করে খেলোয়াড় ও রাজনৈতিক ব্যক্তিত্বের মোমের মূর্তি রেখেছেন। এই মিউজিয়ামে রয়েছে নীরজ চোপড়ার মূর্তিও।

    আরও পড়ুন - Lovlina Borgohain: অলিম্পিক্সে পদকজয়ী লভলিনার বিস্ফোরক ট্যুইটের পরেই আসরে অনুরাগ ঠাকুর, মিটল সমস্যা

    নীরজ চোপড়ার সাফল্যের খবর পাওয়ার পরে, তার মিউজিয়ামে থাকা নীরজের মূর্তিতে মালা পরিয়ে তিনি বলেন, আমার হাতে তৈরি নীরজের মূর্তি আমার মিউজিয়ামের গুরুত্ব বাড়িয়ে দিল। তাছাড়াও, এই প্রতিযোগিতায় নীরজ সফল হওয়ার খবর পাওয়ার পর থেকেই সুশান্ত রায়ের ওয়াক্স মিউজিয়ামে ভিড় জমিয়েছেন শিল্পাঞ্চলের বিভিন্ন প্রান্তে থাকা মানুষজন।

    First published:

    Tags: Neeraj Chopra, Paschim bardhaman

    পরবর্তী খবর