Home /News /local-18 /
North 24 Parganas News: রিয়্যালিটি শোতে সেলিব্রিটিদের মন জয় গুমার দরিদ্র পরিবারের সুব্রত ও সঞ্চিতার

North 24 Parganas News: রিয়্যালিটি শোতে সেলিব্রিটিদের মন জয় গুমার দরিদ্র পরিবারের সুব্রত ও সঞ্চিতার

মিঠুন

মিঠুন চক্রবর্তীর সঙ্গে রিয়্যালিটি শোতে প্রতিযোগী সুব্রত ও সঞ্চিতা

কালার্স টিভি চ্যানেলের রিয়্যালিটি শো 'হুনারবাজ দেশকি শান'- এ সফল হবেই সুব্রত ও সঞ্চিতার জুটি। এমনটাই আশা তাদের গুরু মুকেশ স্যারের

  • Share this:

    #উত্তর ২৪ পরগনা: ভাঙ্গা ঘর থেকেই মায়াবী শহর মুম্বইয়ে পাড়ি। আজ দেশের মধ্যে পরিচিত মুখ গুমা এলাকার সুব্রত ও সঞ্চিতা। তাদের প্রতিভা দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন মিঠুন চক্রবর্তী, পরিনীতি চোপড়া, করন জোহরের মতো নামযাদা বলিউড তারকারা। বাংলার মহাগুরু মিঠুন চক্রবর্তী তো বলেই দিলেন, আগামীদিনে তিনি তাদের পাশে রয়েছেন। সবকরম সাহায্যেরও আশ্বাস দিয়েছেন তিনি। কালার্স টিভি চ্যানেলে রিয়্যালিটি শো 'হুনারবাজ দেশকি শান'- এ তাদের প্রতিভা দেখে ঘোর কাটছে না বলিউড তারকা থেকে দেশবাসীর।

    বাড়িঘরের অবস্থা দেখলে বোঝা যাবে তাদের আর্থিক সঙ্গতির পরিস্থিতিটা। টাকার অভাবে একসময় পড়াশুনা ছেড়ে দিতে বাধ্য হয় উত্তর ২৪ পরগনার গুমা এলাকার বাসিন্দা সুব্রত। চতুর্থ শ্রেণি পর্যন্ত পড়ে আর স্কুলমুখো হতে পারেনি ১৮ বছরের সুব্রত। বাবা অসুস্থ হয়ে পড়তেই ছোট থেকেই সংসারের দায়িত্ব চেপে যায় সু্ব্রতর কাঁধে। সংসারের হাল ধরতে একটি সেলাই কারখানায় কাজ নেয় সে। আর তার মা মাছ বিক্রি করতে শুরু করেন। ছোট্ট টিনের ঘরে থেকেও সুব্রতর মনে স্বপ্ন ছিল সে একদিন বড় ড্যান্সার হয়ে নাম করবে। স্বপ্ন বুকে নিয়ে সেলাই কারখানায় কাজ করেও ফাঁকা সময় বের করে সুব্রত নাচের প্রাক্টিস চালিয়ে গেছেন। আর সুব্রত-র স্বপ্নের সঙ্গে জুড়ে যায় তার প্রতিবেশী বোন সঞ্চিতা। সঞ্চিতার পরিবারের অবস্থা প্রায় সুব্রতর মতোই। বাবা গেঞ্জির দোকানে কাজ করেন। আর মা একজন সাধারণ গৃহবধূ। এই দুজন প্রতিভাবান ছেলে-মেয়েকে তালিম দিয়ে দেশের একজন করে তোলার দায়িত্ব নেন তাদের মুকেশ স্যার।

    এই জনপ্রিয় রিয়্যালিটি শোতে অংশ নিয়ে সুব্রত ও সঞ্চিতা তাদের যে প্রতিভা দেখাতে পেরেছে তার সব অবদানই তাদের মুকেশ স্যারের বলে জানিয়েছেন তারা। তাদের দুজনের জুটির ড্যান্স দেখলে বোঝা যাবে একে অপরের প্রতি কতটা বিশ্বাস থাকলে এত কঠিন পারফর্ম করা সম্ভব। আর সেই কারণে সারা ভারতবর্ষে দুই বাঙালী সুব্রত ও সঞ্চিতা যা 'হুনারবাজ দেশকি শান'- এ করে দেখাচ্ছে, তা আর কেউই করে দেখাতে পারেনি বলে দাবি করেছেন মিঠুন চক্রবর্তী, পরিনীতি চোপড়া, করন জোহর।

    এই রিয়্যালিটি শো-এর অডিশন পর্ব থেকেই সঞ্চিতা জানিয়েছেন, সে চায় এই শোতে ট্রফি জিতে সুব্রত দা-এর পাশে দাঁড়াতে। অর্থের অভাবে স্কুলছুট হয়ে যাওয়া সুব্রত দাকে পড়াশুনায় আবার ফিরিয়ে আনতে। সঞ্চিতার আবেদনে সাড়া দিয়ে মিঠুন চক্রবর্তী জানিয়েছেন, সুব্রতর সারাজীবনের পড়াশুনার দায়িত্ব তিনি নেবেন। ইতিমধ্যেই সুব্রত ও সঞ্চিতার জুটিতে মুগ্ধ ফারাহ খান, সুব্রতর হাতে তুলে দিয়েছেন বইখাতা। এই দুই সুযোগ্য শিষ্যের উপর অনেক স্বপ্ন তাদের মুকেশ স্যারের।

    কালার্স টিভি চ্যানেলের রিয়্যালিটি শো 'হুনারবাজ দেশকি শান'- এ সফল হবেই সুব্রত ও সঞ্চিতার জুটি। এমনটাই আশা মুকেশ স্যারের। জীবনের ঝুঁকি নিয়ে তাদের যে লড়াই এখনও পর্যন্ত জারি রেখেছে সুব্রত ও সঞ্চিতা, তাতে এই শোতে বিজয়ী হবে তারা, এমন আত্মবিশ্বাসের সুর শোনা গেল তাদের পরিবারের গলায়। এত জমকালো পরিবেশের মধ্যেও সুব্রত-র চিন্তা, সে এখনই বাড়ি ফিরতে পারছে না। কিভাবে চলছে তাদের সংসার?

    Rudra Narayan Roy
    First published:

    Tags: Dance reality show, North 24 Pargana news

    পরবর্তী খবর