• Home
  • »
  • News
  • »
  • local-18
  • »
  • Bengal News: সামান্য জ্বরকে করোনা সন্দেহ ! নিজের বৃদ্ধা মাকে স্টেশনে ফেলে পালাল ছেলে

Bengal News: সামান্য জ্বরকে করোনা সন্দেহ ! নিজের বৃদ্ধা মাকে স্টেশনে ফেলে পালাল ছেলে

photo source local 18

photo source local 18

Bengal News: সামান্য জ্বর হয়েছিল তার, তাতেই ভয় স্টেশনে মা-কে ফেলে রেখে গেল তার ছেলে। দমদম মধুগড় এর বাসিন্দা গীতা সরকার, বয়স প্রায় ৬৫ বছর।

  • Share this:

    #উত্তর ২৪ পরগনা : করোনার (coronavirus)কারণে অনেকে আতঙ্কিত, তবে আতঙ্কিত না হয়ে নিয়ম বিধি মেনে চললেই মুক্তি পাওয়া যাবে করোনা থেকে এমনই মত বিশেষজ্ঞদের। সামান্য সর্দি অথবা জ্বর  (coronavirus)হলেই যে তা করোনা এমনটা ভাবা উচিত নয়। আর তাতেই অনেকে আতঙ্কিত হয়ে পড়ছে। ঠিক এমন এক অমানবিক ঘটনার সাক্ষী হল নিউজ ১৮ লোকাল।

    সামান্য জ্বর হয়েছিল  (coronavirus)তাঁর, তাতেই ভয় স্টেশনে মা-কে ফেলে রেখে গেল ছেলে। দমদম মধুগড় এর বাসিন্দা গীতা সরকার, বয়স প্রায় ৬৫ বছর। করোনা কালে সামান্য জ্বর হয়েছিল তাঁর । আর তাই করোনা ভেবে মাকে শিয়ালদা-বনগাঁ লাইনের অশোকনগর স্টেশনে ফেলে গেল ছেলে।

    বৃদ্ধার স্বামী দুলাল সরকার, বহু বছর আগেই মারা গিয়েছেন। তারপর থেকেই ছেলের কাছেই থাকতেন তিনি। ছেলের নাম রাজু সরকার। এক টেলিফোন কোম্পানিতে চাকরি করেন। সামান্য মায়ের জ্বরের (coronavirus) জন্য ফেলে রেখে গেছে স্টেশনে। নিতে আসেনি তাঁর মাকে।

    গীতা সরকারের দাবি, বাড়িতে তেমন খেতে দিত না এমনকি মারধরও করত ছেলে। সামান্য জ্বর হয়েছিল বলে আমাকে এখানেই রেখে গেছে। শিয়ালদা-বনগাঁ লাইনের অশোকনগর স্টেশনে এখন রাত কাটাচ্ছেন গীতা দেবী। স্টেশনেই করছেন ভিক্ষা।

    এলাকার মানুষজন এর সাহায্যে স্টেশনে থাকা কয়েকজনকে দু'বেলা খাবারের ব্যবস্থা করা হয়েছে, তা খেয়েইই দিন কাটছে তাঁর। করোনাকালে (coronavirus) যখন সবাই আতঙ্কিত তখন এক অমানবিক চিত্র দেখা গেল এদিন। যে মা একসময় নিজের ছেলেকে আগলে ধরে মানুষ করেছে, আজ তাঁকেই স্টেশনে ফেলে গেল তাঁর নিজের ছেলে।

    কোথায় যাবে কোনও ঠিক নেই গীতা দেবীর। এখনও আশায় রয়েছেন হয়ত একদিন তাঁর ছেলে ঠিকই আসবে এবং তাঁকে তাঁর বাড়িতে নিয়ে যাবে। কিন্তু সেই আশা পূর্ণ হয়নি দীর্ঘ এক বছর যাবত (coronavirus)। ছেলের অপেক্ষায় স্টেশনেই রয়েছেন তিনি।

    স্থানীয়দের মতে, অনেকেই মানসিক ভারসাম্যহীন  (coronavirus)হয়ে হারিয়ে যায় ঠিকই কিন্তু এমন অমানবিক চিত্র যে নিজের মাকে ফেলে রেখে গেল তার নিজেরই ছেলে এমন ঘটনা খুবই কম দেখা যায়। স্থানীয় প্রশাসনের তরফ থেকেও মেলেনি কোন সমাধান। কবে আসবে তার ছেলে তারই অপেক্ষায় দিন কাটছে গীতা দেবী-র।

    রাতুল ব্যানার্জি

    Published by:Piya Banerjee
    First published: