Home /News /local-18 /
24 parganas news: ষাঁড়ের গুঁতোয় প্রাণ গেল এক কৃষকের, এলাকায় আতঙ্ক

24 parganas news: ষাঁড়ের গুঁতোয় প্রাণ গেল এক কৃষকের, এলাকায় আতঙ্ক

ঘাতক

ঘাতক ষাঁড়

ষাঁড়ের গুঁতোয় মৃত্যু হল এক কৃষকের । মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার গাইঘাটা থানার ইছাপুর গ্রামে।

  • Share this:

    গাইঘাটা: ষাঁড়ের গুঁতোয় মৃত্যু হল এক কৃষকের । মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার গাইঘাটা থানার ইছাপুর গ্রামে। মৃতের নাম নিতাই পাল(৭০)।এলাকায় ষাঁড়ের তাণ্ডবে তটস্থ এলাকাবাসীরা।

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সকাল ন'টা নাগাদ ইছাপুর গ্রামের নিতাই পাল বাড়ির পাশের জমিতে কৃষিকাজে ব্যস্ত ছিলেন। কাজে মগ্ন থাকার সময় হঠাৎই একটি ষাঁড় এসে তাকে আক্রমণ করে। ষাঁড়ের গুঁতোয় অনেক দূরে ছিটকে পড়েন তিনি।আহত বৃদ্ধকে উদ্ধার করে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা হয়। তবে সব চেষ্টা ব্যর্থ হয়।

    পরিবারের দাবি, হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাস্তায় মৃত্যু হয় আহত নিতাই পাল । এরপর মৃতদেহবাড়ি নিয়ে আসতেই কান্নায় ভেঙ্গে পড়ে পরিবারের লোকজন থেকে প্রতিবেশীরা।

    মৃত নিতাই পালের দুই ছেলে এক মেয়ে। কর্মসূত্রে ছেলেরা বাইরে থাকে।স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এলাকায় বেশ কিছু ষাঁড়ের দাপাদাপি বেড়েছে। একটি ষাঁড় হঠাৎ ক্ষেপে গিয়ে নিতাইবাবুকে আক্রমণ করল৷ পরে তার মৃত্যু হয়৷ এই ঘটনার পর গ্রামবাসীরা আতঙ্কে দিন কাটাচ্ছেন৷

    বন-দফতরের কাছে তাঁদের আবেদন, গ্রামের ষাঁড়গুলোকে যেন অন্যত্র নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন৷এখন দেখার বন-দফতর কি ব্যবস্থা নেয়৷

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Barasat, Bengali News, North 24 Parganas

    পরবর্তী খবর