Home /News /local-18 /
North 24 Parganas news: এলাকার বদনাম ঘোচাতে ময়দানে নামলেন স্বয়ং পৌরপিতা

North 24 Parganas news: এলাকার বদনাম ঘোচাতে ময়দানে নামলেন স্বয়ং পৌরপিতা

এই পোস্টার টাঙানো হয়েছে ওয়ার্ডের সর্বত্র

এই পোস্টার টাঙানো হয়েছে ওয়ার্ডের সর্বত্র

ওয়ার্ডের নাম বদনাম হতেই, অপবাদ ঘোচাতে পোস্টার টাঙিয়ে সতর্কীকরণ পৌর পিতার, অন্যথায় নেওয়া হবে ব্যবস্থা 

  • Share this:

    #উত্তর ২৪ পরগনা: এলাকাকে কলুষিত হতে দেওয়া যাবে না। সামাজিক দূষণ রুখে দিতে হবে। চলবে না কোন অসামাজিক কাজকর্ম। এই মর্মে পোস্টার পড়ল বারাসত এলাকায় (North 24 Parganas news)৷ এলাকার গর্ব ফিরিয়ে আনার ক্ষেত্রে বিশেষ উদ্যোগ নিলেন বারাসত পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের পৌরপিতা। ওয়ার্ডের বদনাম রুখতে স্থানীয় পৌরপিতার উদ্যোগে পোস্টার ঝুলছে বারাসত বিজয়নগর এলাকায়৷ জনপ্রতিনিধির এমন উদ্যোগকে সাধুবাদ জানালেন ওয়ার্ডের বাসিন্দারা।

    নেশামুক্ত ওয়ার্ড করতে হবে এই ওয়ার্ড, তাই মদ,গাঁজা, জুয়া সহ কোনও নেশার আসরই বসতে দেওয়া হবে না। এমনই নির্দেশ জারি করেন বারাসত পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের পৌরপিতা সমীর কুন্ডু(North 24 Parganas news)।

    কেন এমন অভিনব উদ্যোগ নিলেন ? উত্তরে ১৫ নম্বর ওয়ার্ডের পৌরপিতা সমীর কুন্ডু জানান, গত তিন চার দিন আগে বারাসতে মদ গাঁজা ও জুয়ার আসর নিয়ে খবর প্রকাশিত হয় সংবাদমাধ্যমে। যেখানে ১৫ নম্বর ওয়ার্ডের কথাও উল্লেখ ছিলো। সেই খবর দেখার পরই সমীর বাবু এমন সিদ্ধান্ত নেন।

    শনিবার এই ওয়ার্ডে রাস্তার প্রতিটি মোড়ে পোস্টার টাঙিয়ে দেওয়া হয়। যারা অসামাজিক কাজকর্মের সাথে যুক্ত, তাদের সাবধান করতে নেওয়া হয়েছে এই পদক্ষেপ বলে জানিয়েছেন পৌরপিতা। পোস্টারে উল্লেখ আছে, "সাবধান, বারাসত পৌরসভার ১৫ নং ওয়ার্ডে ভদ্র নাগরিকের বাস এখানে। অসামাজিক কাজ জুয়া, লোটো, সাট্টা, হিরোইন, গাঁজা, মদের ব্যবসা এই ওয়ার্ডে চলবে না"। সমীর বাবু জানান, এর পরেও যদি তারা কর্ণপাত না করে তাহলে প্রশাসনের হস্তক্ষেপে ব্যবস্থা নেওয়া হবে।

    সমীর কুন্ডুর এই পদক্ষেপকে স্থানীয় মানুষ থেকে বারাসতে অন্যান্য কাউন্সিলররা স্বাগত জানিয়েছেন। এই সাবধানবাণী জানিয়ে পোস্টার দেওয়ার পর আদৌ কি অসামাজিক কাজকর্ম কমবে এই ওয়ার্ডে? সেটাই এখন দেখার৷

    Rudra Narayan Roy
    First published:

    Tags: North 24 Pargana news

    পরবর্তী খবর