Home /News /local-18 /
North 24 Parganas News: মাঠের মধ্যে থেকে উদ্ধার মহিলার অর্ধনগ্ন মৃতদেহ, তদন্তে পুলিশ

North 24 Parganas News: মাঠের মধ্যে থেকে উদ্ধার মহিলার অর্ধনগ্ন মৃতদেহ, তদন্তে পুলিশ

ঘটনার

ঘটনার তদন্তে দেগঙ্গা থানার পুলিশ

ঘটনার তদন্তে দেগঙ্গা থানার পুলিশ

  • Share this:

    #উত্তর ২৪ পরগনা: দেগঙ্গাতে আবারও মহিলা খুন, অর্ধনগ্ন রক্তাক্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। দেগঙ্গা কাউকেপাড়া ও বেড়াচাঁপা সাধুখাঁ পাড়ার পরে আবারও মহিলা খুনের ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ল বেড়াচাঁপা এক নম্বর গ্রাম পঞ্চায়েতের নন্দীপাড়া কুচেমোড়া এলাকায়। একটি আম বাগানের ভিতরে ফাঁকা মাঠের মধ্যে অজ্ঞাত পরিচয় বছর পঁয়ত্রিশের ওই গৃহবধূর অর্ধনগ্ন রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান, অজ্ঞাত পরিচয় মহিলার পরিচিত কেউ রাতের অন্ধকারে ফাঁকা মাঠের মধ্যে পটল খেতের উপরে এনে তাকে মদ্যপান করিয়ে ধর্ষণ করে খুন করেছে বা শ্বাসরোধ করে খুন করেছে। দেগঙ্গা থানার পুলিশ খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। মৃত মহিলার নাম পরিচয় জানা যায়নি।

    স্থানীয় সূত্রে জানা যায়, নন্দীপাড়া এলাকায় একটি বড় আম বাগানের ভিতর পটলের জমি রয়েছে কুতুবুদ্দিন মন্ডল নামে এক ব্যক্তির। তিনি সকালে জমিতে পটলের ফুলের পরাগ মিলন করতে যান আর তখনই দেখেন এক মহিলার মৃতদেহ পড়ে রয়েছে। সাথে সাথে তিনি এলাকাবাসীকে খবর দেন, ঘটনা জানাজানি হতে গ্রামবাসীরা ছুটে আসে। এবং দেগঙ্গা থানায় খবর দেওয়া হয়। খবর পেয়ে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে ছুটে আসেন। ওই মহিলার রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। পাশাপাশি ঘটনাস্থলে মদের বোতল, মহিলার রক্তমাখা জামাকাপড়, জলের বোতল, গুটখার প্যাকেট যা কিছু পরেছিল সেগুলো তদন্তের স্বার্থে দেগঙ্গা থানার পুলিশ সংগ্রহ করে নিয়ে যায়।

    এই ঘটনায় এলাকায় তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়েছে। পুলিশের প্রাথমিক অনুমান ওই গৃহবধূকে রাতের অন্ধকারে ফাঁকা মাঠের মধ্যে নিয়ে এসে তাকে মদ পান করানো হয় এরপর ধর্ষণ করার পরে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে একটি খুনের মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

    Rudra Narayan Roy

    First published:

    Tags: Barasat, Bashirhat, Deganga, Murder, North 24 Parganas news, Police, Rape

    পরবর্তী খবর