Home /News /local-18 /
North 24 Parganas News- দুষ্কৃতীদের হাতে মৃত্যু ব্যবসায়ীর, গ্রেফতার চার, ঘটনায় চাঞ্চল্য এলাকায়

North 24 Parganas News- দুষ্কৃতীদের হাতে মৃত্যু ব্যবসায়ীর, গ্রেফতার চার, ঘটনায় চাঞ্চল্য এলাকায়

গাইঘাটায় ব্যাবসায়ী খুনে আটক চার।

গাইঘাটায় ব্যাবসায়ী খুনে আটক চার।

দোকান থেকে বের করে এক ব্যবসায়ীকে মারধর করায় মৃত্যু হল ব্যবসায়ীর। পুলিশ জানিয়েছে মৃত ব্যবসায়ীর নাম পরিতোষ তালুকদার, বয়স ৪২।

  • Share this:

    রাতুল ব্যানার্জি, উত্তর ২৪ পরগনা : দোকান থেকে বের করে মারধর করায়, মৃত্যু হল ব্যবসায়ীর। পুলিশ জানিয়েছে, মৃত ব্যবসায়ীর নাম পরিতোষ তালুকদার, বয়স ৪২। তিনি গাইঘাটা থানার শিমুলপুর বৈদ্যবাড়ি মোর একালার বাসিন্দা। গতকাল রাতে ঘটনাটি ঘটেছে ঠাকুরনগর বাজারে। পুলিশ সূত্রে জানা গিয়েছে এই ঘটনায় এখনও পর্যন্ত চার জনকে গ্রেফতার করা হয়েছে (North 24 Parganas News)।

    স্থানীয় সূত্রে খবর, গত মঙ্গলবার রাতে নিজের পানের দোকানে ব্যবসা করছিলেন পরিতোষ। অভিযোগ, রাত সাড়ে দশটা নাগাদ বেশ কয়েক জন দুষ্কৃতী তার উপরে চড়াও হয়, এবং বেধড়ক মারধর করে (North 24 Parganas News)। মাথায় গুরুতর আঘাত নিয়ে প্রথমে তাকে চাঁদপাড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার শারীরিক অবস্থা অবনতি ঘটলে, সেখান থেকে চিকিৎসকেরা তাকে কলকাতা স্থানান্তরিত করার পরামর্শ দেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার তার মৃত্যু হয়।

    এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে ব্যবসায়ীদের মধ্যে। মৃত পরিতোষের স্ত্রী মল্লিকা তালুকদার বলেন, তার স্বামীর সঙ্গে কারও কোনো শত্রুতা ছিল না। কি কারণে তাঁর উপরে হামলা চালানো হল, তার কিছুই জানেন না তারা। তবে যারা এই ঘটনা ঘটিয়েছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন পরিতোষের পরিবার (North 24 Parganas News)। ব্যবসায়ী পরিতোষের মৃত্যুতে প্রতিবাদে সরব হয়েছেন ঠাকুরনগর বাজার ব্যবসায়ী সমিতি। মঙ্গলবার সকালে বাজার ব্যবসায়ী পক্ষ থেকে ঠাকুরনগর বাজারে একটি মৌন মিছিল করা হয়। পাশাপাশি দুষ্কৃতীদের গ্রেফতার করে শাস্তির দাবিতে গণস্বাক্ষর সংগ্রহ করা হয়।

    ঠিক কি কারণে এমন ঘটনা ঘটলো তা নিয়ে সংশয় প্রশাসন। স্থানীয় সূত্রে খবর পরিতোষের তেমন কোনো শত্রু ছিল না। এলাকায় ভালো লোক নামেই পরিচয় ছিল। এমনকি সব রকম মানুষের সাথেই মিলেমিশে চলার মানসিকতা ছিল তার। পুলিশের অনুমান, পুরনো শত্রুতার জেরে তাকে মারধর করে খুন করা হয়েছে। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে। পরিবারকে আশ্বাস দিয়ে দ্রুত ঘটনার মূল কারণ এবং অভিযুক্তদের গ্রেফতার করবে বলে জানিয়েছে প্রশাসন।

    First published:

    Tags: Businessman, Death, Gaighata, North 24 Parganas

    পরবর্তী খবর