Home /News /local-18 /
Duare Sarkar| Bengal news: সবার ওপরে মানুষ ! দুয়ারে সরকার প্রকল্পে সাহায্য বিরোধী দলের নেতাকর্মীদের

Duare Sarkar| Bengal news: সবার ওপরে মানুষ ! দুয়ারে সরকার প্রকল্পে সাহায্য বিরোধী দলের নেতাকর্মীদের

photo source local 18

photo source local 18

Duare Sarkar| Bengal news: প্রশাসনের পাশাপাশি তৃণমূল নেতাদের দেখা যাচ্ছে যাচ্ছে মানুষকে সাহায্য করতে। সেই তালিকায় এবার যুক্ত হলেন বিজেপি নেতা নেত্রীরা।

  • Share this:

    #উত্তর ২৪ পরগনা : পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনকে ঘিরে প্রচুর কথা হয়েছে। দেশের সমস্ত রাজ্য থেকে শুরু করে দল সবাই নজরে রেখেছিল পশ্চিমবঙ্গে নির্বাচনকে। কে বসবে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর সিংহাসনে তা নিয়ে জোর কদমে লড়াই করেছিল সমস্ত দলই। তবে তৃণমূলের নেতা নেত্রীদের ভাঙিয়ে দলকে মজবুত করেছিল বিজেপি। আর এই দুই রাজনৈতিক দলকে ঘিরে ছিল বাংলার মানুষের আশা প্রত্যাশা। কোথাও হিংসার রাজনীতি হয়েছে আবার কোথাও ভাতৃত্বেরও। তবে শেষপর্যন্ত মুখ্যমন্ত্রীর চেয়ারে তৃতীয়বারের জন্য ক্ষমতায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

    আর তারই নির্দেশে চলছে দুয়ারে সরকার (Duare Sarkar camp) প্রকল্প। সরকারি বিভিন্ন প্রকল্প কে সাধারণ মানুষের কাছে সহজভাবে আরও পৌঁছে দিতে এই প্রকল্পের সূচনা হয়। আর তাই সাধারণ মানুষের সাহায্যে এবার এগিয়ে আসলো রাজনীতির রং ভুলে বিভিন্ন দলের নেতা-নেত্রীরা। বনগাঁয় এমনই এক ভাতৃত্বের ছবি ধরা পড়ল এদিন। রাজ্য জুড়ে চলছে দুয়ারে সরকার প্রকল্পের কাজ।

    প্রশাসনের পাশাপাশি তৃণমূল নেতাদের দেখা যাচ্ছে যাচ্ছে মানুষকে সাহায্য করতে। সেই তালিকায় এবার যুক্ত হলেন বিজেপি (BJP) নেতা নেত্রীরা। এদিন বনগাঁ কালুপুর গ্রাম পঞ্চায়েতের বল্লভপুর উচ্চ বিদ্যালয়ে দুয়ারে সরকার প্রকল্পের শিবির করা হয়েছিল। সেখানে দেখা গেল বিজেপি নেতা তথা বনগাঁ পঞ্চায়েত সমিতির সদস্য অর্ণব শুর, কালুপুর পঞ্চায়েতের বিজেপি সদস্য লতিকা সুর, প্রসেনজিৎ বিশ্বাস ,হরিদাস রায় দের। বহু মানুষ তাদের সামনে ভিড় করে ফর্ম ফিলাপ করালেন। বিভিন্ন প্রকল্প সম্পর্কে জানলেন। সরকারি প্রকল্পের কাজে বিজেপি নেতাদের সহযোগিতা করতে দেখে উচ্ছ্বসিত গ্রামের বাসিন্দারা।

    বিজেপি নেতা অর্ণব সুর বলেন" আমরা জনগণ দ্বারা নির্বাচিত প্রতিনিধি। রাজনীতির উর্ধ্বে উঠে মানুষের পাশে থাকাটাই রাজনীতি। বিজেপি নেত্রী লতিকা সুর-র কথায় মানুষের জন্য দল দলের জন্য মানুষ নয়। মানুষ আমাদের ভোট দিয়ে জিতিয়েছে। তাই এখানে এসে সকাল থেকে সাধারণ মানুষদের সহযোগিতা করছি। কালুপুর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্য সঞ্জয় মন্ডল মতে, আমাদের সরকার মানুষের উন্নয়নের কথা বলে। আজ আমাদের পাশাপাশি বিজেপি (BJP) নেতারা এসে সহযোগিতা করছে। খুব ভালো লাগছে রাজনীতির ঊর্ধ্বে তাঁরা মানুষের সেবায় সামিল হয়েছেন। যে যাই দল করুক মানুষের পাশে সর্বদাই সমস্ত রং ভুলে এগিয়ে আসতে হবে।

    রাতুল ব্যানার্জি

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bengal News, BJP, Duare Sarkar, Lakshmir bhandar, West bengal, দুয়ারে সরকার

    পরবর্তী খবর