Home /News /local-18 /
North 24 Parganas News- বাগদায় নাম সংকীর্তন অনুষ্ঠানে সোশ্যাল মিডিয়া খ্যাত ভুবন বাদ্যকর

North 24 Parganas News- বাগদায় নাম সংকীর্তন অনুষ্ঠানে সোশ্যাল মিডিয়া খ্যাত ভুবন বাদ্যকর

নাম

নাম সংকীর্তন অনুষ্ঠানে ভুবন বাদ্যকর

এদিন ভুবন বাদ্যকর যেন বাড়তি পাওনা ছিল নাম সংকীর্তন অনুষ্ঠানে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভুবন বাদ্যকরকে দেখতে দূর-দূরান্ত থেকে লোক ভিড় জমান অনুষ্ঠানে

  • Share this:

    #উত্তর ২৪ পরগনা: বীরভূমের দুবরাজপুর ব্লকের লক্ষ্মীনারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের ভুবন বাদ্যকর, যিনি বর্তমানে নেট দুনিয়ার সেনসেশন হয়ে উঠেছেন, তিনি এবার বাগদায় নামকীর্তন অনুষ্ঠানে আসলেন। উত্তর ২৪ পরগনার বাগদাতে ১০ দিনব্যাপী নামকীর্তন অনুষ্ঠানের শুভ সুচনা হয়। বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে গঙ্গা বরণের জন্য আনা হয়েছিল বীরভূমের বিখ্যাত কাঁচা বাদাম শিল্পী ভুবন বাদ্যকারকে। নামকীর্তন কমিটির উদ্যোক্তা পরিতোষ কুমার সাহা বলেন, "কাঁচা বাদাম গান গেয়ে ভাইরাল হয়েছিলেন ভুবন বাদ্যকর। মানুষের কথা ভেবে আমরা বিখ্যাত শিল্পীকে নিয়ে এসেছি। সামনে কাঁচা বাদাম গান শুনলাম, খুব ভালো লাগছে।"

    এদিন ভুবন বাধ্যকরকে দেখতে ভিড় জমান এলাকার অগণিত মানুষ। কুড়ালজুড়ি গ্রামের ভুবন বাদ্যকর গ্রামে গ্রামে কাঁচা বাদাম বিক্রি করার সময় যে গানটি গাইতেন, সেই গানটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। গানটি ভাইরাল হওয়ার পরই তার বাড়িতে ভিড় জমতে শুরু করে দেশ-বিদেশের মানুষের। রাজ্যের বিভিন্ন জায়গার পাশাপাশি বাংলাদেশ থেকেও ভিডিও ক্রিয়েটররা তার বাড়িতে ভিড় জমান এবং তাকে নিয়ে রিল ভিডিও তৈরি করেন। এরপর থেকেই তার ডাক পড়তে শুরু করে বিভিন্ন অনুষ্ঠান এবং স্টুডিওতে গান রেকর্ডিংয়ের জন্য। তেমনি একদিন হঠাৎ তার ডাক পড়ে নাম সংকীর্তন এর অনুষ্ঠানে। শীতকালীন এই নাম সংকীর্তন এর অনুষ্ঠান গ্রাম্য এলাকায় খুবই জনপ্রিয়। এই অনুষ্ঠান ঘিরে বাড়তি উন্মাদনা থাকে বাগদা এলাকায়। তবে এদিন ভুবন বাদ্যকর যেন বাড়তি পাওনা ছিল নাম সংকীর্তন অনুষ্ঠানে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভুবন বাদ্যকরকে দেখতে দূর-দূরান্ত থেকে লোক ভিড় জমান অনুষ্ঠানে। ভিড় সামাল দিতে রীতিমতো উদ্যোক্তাদের হিমশিম খেতে হয়।

    First published:

    Tags: Bagda, Bhuban badyakar, Kacha Badam Viral Song, North 24 Pargana news

    পরবর্তী খবর