Home /News /local-18 /
North 24 Parganas News- বারাসত শতদল ময়দানে শনিবার বিকেলে বারাসত উৎসব ২০২১ এর শুভ সুচনা হয়

North 24 Parganas News- বারাসত শতদল ময়দানে শনিবার বিকেলে বারাসত উৎসব ২০২১ এর শুভ সুচনা হয়

২৪ তম বারাসত উৎসবের সূচনা।

২৪ তম বারাসত উৎসবের সূচনা।

বারাসত শতদল ময়দানে শনিবার বিকেলে বারাসত উৎসব ২০২১ এর শুভ সূচনা হয়ে গেল। উদ্বোধন করলেন কল্যাণ সেন বরাট সহ বারাসত হাসপাতালের সুপার সহ বিশিষ্টজনেরা।

  • Share this:

    # উত্তর ২৪ পরগনা : মেতে উঠেছে পশ্চিমবঙ্গ রাজ্য সহ গোটা দেশ। আজ বড়দিন ঠিক তার পরেই নতুন বছরের সুচনা। ২০২১ এর ভালো মন্দ সমস্ত সময়কে পিছনে ফেলে আবার একটা বছরের সুচনা করতে চলেছে গোটা বিশ্ব। চারিদিকে চলছে সেই আনন্দ উপভোগ করার সময়। করোনাকে পিছনে ফেলে আনন্দে মেতে উঠেছে সাধারণ মানুষ। বড়দিনে ভিড় উপচে পড়ছে গোটা রাজ্যের বিভিন্ন এলাকায়। সান্তাকে নিয়ে মেতে উঠেছে খুদে শিশুরা। বিভিন্ন চার্চ থেকে শুরু করে পার্ক ভরে উঠেছে খুদে শিশু থেকে সাধারণ মানুষের।

    প্রতিবছরই বড়দিনের ছুটি থেকে নতুন বছরের সুচনার এই মাঝের সময়টুকুই রাজ্যের প্রত্যেকটা মানুষের কাছে একটা উৎসবের মেজাজে পরিণত হয়। তবে যেহেতু করোনার নতুন ভেরিয়েন্ট নিয়ে চিন্তায় প্রশাসন, সেই করোনাকে মান্যতা দিয়েই চলছে উৎসব পালন। শীতের মরসুমে রাজ্যের বিভিন্ন এলাকায় কিছু না কিছু অনুষ্ঠানের মাধ্যমে উৎসব পালন করা হয়। এই সময় বিভিন্ন মেলার আয়োজন করা হয়। ঠিক তেমনি উত্তর ২৪ পরগনার  বারাসাতে উদ্বোধন হল বারাসত উৎসবের (North 24 Parganas News)। বারাসত শতদল ময়দানে শনিবার বিকেলে বারাসত উৎসব ২০২১ এর শুভ সুচনা হল। উদ্বোধন করলেন কল্যাণ সেন বরাট, বারাসত হাসপাতালের সুপার সহ বিশিষ্টজনেরা। আজ শনিবার ২০২১, বড়দিনের দিনে বারাসত উৎসবের শুভ সুচনা হল বারাসাত টাকি রোড সংলগ্ন শতদল ময়দানে ৷ ২৫ ডিসেম্বর ২৪ তম বারাসত উৎসব ২০২১ এর শুভ উদ্বোধন হল।

    এই অনুষ্ঠানে উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সুরের জাদুকর মান্যবর শ্রী কল্যান সেন বরাট, সুব্রত মন্ডল সুপার বারাসত জেলা হাসপাতাল সুপদ মন্ডল, ডোম বারাসাত জেলা হাসপাতাল মর্গ, শ্রী কুশ মন্ডল সাফাইকর্মী জেলা হাসপাতাল কোভিড ওয়ার্ড। এছাড়াও উপস্থিত ছিলেন সঞ্জীব চট্টোপাধ্যায়, ফরওয়ার্ড ব্লক নেতা ও সমাজের বিশিষ্ট নাগরিক বৃন্দ। নানান সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শনিবার বিকেলে ২৪ তম বারাসত উৎসবের সুচনা হয় (North 24 Parganas News)।  গত দু'বছরে করোনা মহামারীর কারণে জনজীবন স্তব্ধ হয়ে যাওয়ায়, বারাসতবাসীর জন্য, এই বছরের বারাসাত উৎসব অক্সিজেন বলা যায়। আয়োজকদের এই আয়োজনে খুশি বারাসতের সমস্ত নাগরিকবৃন্দ।

    Ratul Banerjee

    First published:

    Tags: Barasat, Christmas, North 24 Parganas news

    পরবর্তী খবর