Home /News /local-18 /
North 24 Parganas news: দুর্নীতিদমন শাখার হাতে গ্রেফতার দমকলের বনগাঁ ফায়ার স্টেশন অফিসার

North 24 Parganas news: দুর্নীতিদমন শাখার হাতে গ্রেফতার দমকলের বনগাঁ ফায়ার স্টেশন অফিসার

দমকলের বনগাঁ ফায়ার স্টেশন অফিসার

দমকলের বনগাঁ ফায়ার স্টেশন অফিসার

দুর্নীতিদমন শাখার হাতে গ্রেফতার দমকলের বনগাঁ ফায়ার স্টেশন অফিসার দেবাশিস হালদার৷ তার বিরুদ্ধে লক্ষ লক্ষ টাকা আর্থিক দুর্নীতির অভিযোগ উঠেছে

  • Share this:

    #উত্তর ২৪ পরগনা:  দুর্নীতিদমন শাখার হাতে গ্রেফতার দমকলের বনগাঁ ফায়ার স্টেশন অফিসার দেবাশিস হালদার৷ তার বিরুদ্ধে লক্ষ লক্ষ টাকা আর্থিক দুর্নীতির অভিযোগ উঠেছে (North 24 Parganas news)। অভিযোগ, ফায়ার লাইসেন্স পাইয়ে দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে দমকল ওসি দেবাশিষ হালদার৷ ডায়মন্ড হারবারে তার একটি বাড়ি রয়েছে বলে জানা গিয়েছে৷ সেই বাড়িতেও তল্লাশি চালিয়ে উদ্ধার হয় বেশ কিছু নথিপত্র, যা খতিয়ে দেখা হচ্ছে। বর্তমানে তিনি উত্তর ২৪ পরগনার বনগাঁর দমকল কেন্দ্রের ওসি পদে কর্মরত। এর আগে ডায়মন্ড হারবার দমকল কেন্দ্রের ওসি পদে ছিলেন দেবাশীষবাবু। তখন থেকেই তার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ উঠতে শুরু করে৷

    ২০১৮ সালে তিনি বদলি হন বনগাঁয়। সম্প্রতি মাস ছয়েকের জন্য সাসপেন্ডও হয়েছিল দেবাশীষ হালদার। দিন কয়েক আগে তিনি ফের কাজে যোগ দেন। তারপর তার ডায়মন্ড হারবার বাড়িতে তল্লাশি চালায় দুর্নীতিদমন শাখার আধিকারিকরা(North 24 Parganas news)৷ দেবাশীষবাবু বনগাঁয় বদলি হয়ে আসলেও তার স্ত্রী এবং কন্যা ডায়মন্ড হারবারের কোয়ার্টারে থাকেন।

    আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পত্তির মামলায় দমকলের বনগাঁ ফায়ার স্টেশন অফিসার দেবাশিস হালদারকে কলকাতার দুর্নীতিদমন শাখায় তলব করা হয়৷ বৃহস্পতিবার সেখানে তাকে দীর্ঘ সময় জিজ্ঞাসাবাদ করার পর গ্রেফতার করে রাজ্য পুলিশের দুর্নীতিদমন শাখা।

    এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে বনগাঁ দমকল কেন্দ্র সহ গোটা এলাকায়। স্থানীয় মানুষরা অবশ্য বলছেন, আইনের ঊর্ধ্বে কেউ নয়। দোষ করেছে বলেই তাকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনা থেকেই পরবর্তী সময়ে শিক্ষা নেবে প্রশাসনের অন্যান্য আধিকারিকেরা, দাবি স্থানীয় বাসিন্দাদের।

    Rudra Narayan Roy
    First published:

    Tags: Bongaon, North 24 Pargana news

    পরবর্তী খবর