Home /News /local-18 /
Nadia News- হোলি খেলার পর গঙ্গায় স্নান করতে গিয়ে তলিয়ে যাওয়া যুবকের দেহ উদ্ধার নবদ্বীপে

Nadia News- হোলি খেলার পর গঙ্গায় স্নান করতে গিয়ে তলিয়ে যাওয়া যুবকের দেহ উদ্ধার নবদ্বীপে

যুবকের

যুবকের মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসা হয়েছে হাসপাতালে

শুক্রবার বিকেলে বন্ধুদের সঙ্গে হোলি খেলে গঙ্গার ঘাটে স্নান করতে নেমে, জলে তলিয়ে যায় ওই যুবক

  • Share this:

    #নবদ্বীপ: বাঙালির অত্যন্ত প্রিয় উৎসব হোলি। শুধু বাঙালি না, হোলি খেলতে পছন্দ করে গোটা দেশের মানুষ। এদিন সমস্ত জাতি বর্ণ ধর্ম ভেদাভেদ ভুলে মানুষ মেতে ওঠে রঙ ও আবির খেলায়। তবে প্রশাসন থেকে প্রত্যেকবারই সচেতন করা হয় সাবধানে নিরাপত্তার সাথে হোলি খেলার জন্য। কিন্তু তা সত্বেও কিছু কিছু মানুষ অসাবধানতাবশত দুর্ঘটনার শিকার হয়ে থাকেন।

    ঠিক তেমনই, হোলি খেলার পর গঙ্গায় স্নান করতে গিয়ে তলিয়ে যায় এক যুবক।হোলি খেলার পর গঙ্গায় স্নান করতে গিয়ে তলিয়ে যাওয়া যুবকের দেহ উদ্ধার হল। দীর্ঘ সময় খোঁজাখুঁজির পর আজ তার মৃতদেহ উদ্ধার হয়। ঘটনাটি ঘটেছে নদিয়ার নবদ্বীপ থানা এলাকায়। মৃত যুবকের নাম শম্ভু নাথ সাহা, বয়স ৩৭ বছর। বাড়ি নবদ্বীপ পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ডের মনিপুর ঘাট রোড এলাকায়। জানা যায়, শুক্রবার বিকেলে বন্ধুদের সঙ্গে হোলি খেলে মণিপুর গঙ্গার ঘাটে স্নান করতে নেমে জলে তলিয়ে যায় ওই যুবক। এরপর দীর্ঘক্ষণ খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান না পেয়ে নবদ্বীপ থানায় বিষয়টি জানিয়ে অভিযোগ করেন নিখোঁজ যুবকের পরিবারের লোকজন।

    শনিবার মহিশুরা গ্রাম পঞ্চায়েতের জাহ্নবী পাড়া খরের মাঠ এলাকার গঙ্গা থেকে উদ্ধার হয় ওই যুবকের নিথর দেহ। মৃত যুবকের একটি ছয় বছরের কন্যা সন্তান রয়েছে বলে জানা গিয়েছে পারিবারিক ও স্থানীয় সূত্রে। খবর পেয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শক্তিনগর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। পাশাপাশি সম্পূর্ণ ঘটনাটির তদন্ত শুরু করেছে নবদ্বীপ থানার পুলিশ।

    First published:

    Tags: Nadia

    পরবর্তী খবর