Home /News /local-18 /
Nadia News- দৌড়ে দার্জিলিং পাড়ি দিল শান্তিপুর ফুলিয়ার যুবক

Nadia News- দৌড়ে দার্জিলিং পাড়ি দিল শান্তিপুর ফুলিয়ার যুবক

হাতে

হাতে জাতীয় পতাকা নিয়ে দার্জিলিংয়ের উদ্দেশ্যে রওনা দিল যুবক

এর আগেও সমাজকে বার্তা দিতে দিঘা পাড়ি দিয়েছিল দৌড়ে

  • Share this:

    #ফুলিয়া: দার্জিলিং যেতে আমরা সবাই ভালবাসি। গরমের ছুটি হোক কিংবা পুজোর ছুটি, প্রত্যেক বাঙালি একবার হলেও দার্জিলিং বেড়াতে গেছে। সাধারণত আমরা দার্জিলিং গিয়ে থাকি ট্রেনে, বাসে বা প্রাইভেট গাড়িতে। কিন্তু কখনো কি কারোর ইচ্ছে হয়েছে দৌড়ে দার্জিলিং যাওয়ার! এমনই অবাস্তবকে বাস্তবে পরিণত করল ফুলিয়ার যুবক!

    সমাজকে সচেতন করতে প্রায় ৬০০ কিলোমিটার দৌড়ে দার্জিলিং এর উদ্দেশ্যে রওনা দিল যুবক। নেশা মুক্ত সমাজ গড়ে তুলে নিয়মিত শরীরচর্চা করতে হবে। এবার সমাজকে আরও বেশি সচেতন করতে, দৌড়ে প্রায় ৬০০ কিলোমিটার পাড়ি দিয়ে দার্জিলিং এর উদ্দেশ্যে রওনা দিল নদিয়ার শান্তিপুর থানার ফুলিয়ার এক যুবক। এর আগেও সমাজকে বার্তা দিতে দিঘা পাড়ি দিয়েছিল দৌড়ে। শান্তিপুর থানার ফুলিয়ার যুবক মহিতোষ ঘোষ।

    ফুলিয়া শিক্ষা নিকেতনের মাঠে নিয়মিত দৌড় প্র্যাকটিস করেন। সেখানেই তার কয়েক বন্ধুর সঙ্গে আলাপ হয়। এর পরেই তারা সিদ্ধান্ত নেয় সমাজকে বার্তা দিতে হবে। গাছ লাগানো থেকে শুরু করে সেফ ড্রাইভ সেভ লাইফ এবং নেশা মুক্ত সমাজ গড়ে তোলার লক্ষ্য নিয়ে তারা পাড়ি দেয় দিঘায়। মহিতোষ কোনরকম পরিবহনের সাহায্য ছাড়াই দৌড়ে দিঘা পৌঁছায়। এবার সমাজকে আরো বেশি করে সচেতন করে তুলতে প্রায় ৬০০ কিলোমিটার পাড়ি দিয়ে দার্জিলিং পৌঁছানোর জন্য রওনা হলেন। লক্ষ্য একটাই, পরিবেশ সম্পর্কে মানুষকে আরো বেশি সচেতন করা। তবে মহিতোষ নিজে পায়ে দৌড়ালেও, তার বন্ধুরা সাইকেলে করে তার সঙ্গে যাবেন। মোহিতোষের এই উদ্যোগে খুশি এলাকাবাসীও।

    First published:

    Tags: Darjeeling, Nadia

    পরবর্তী খবর