Home /News /local-18 /
Nadia News- ছেলে আটকে রয়েছে ইউক্রেনে, মাজদিয়ার বাড়িতে বসে দুশ্চিন্তায় মা

Nadia News- ছেলে আটকে রয়েছে ইউক্রেনে, মাজদিয়ার বাড়িতে বসে দুশ্চিন্তায় মা

ছেলের

ছেলের ছবি হাতে নিয়ে ছেলের দেশে ফেরার অপেক্ষায় মা

বাড়ি ফেরার জন্য বিমানের টিকিট সংরক্ষণ হয়ে গেছিল। কিন্তু হঠাৎই রাশিয়াও ইউক্রেনের যুদ্ধ শুরু হওয়ার কারণেই প্রতিটি বিমান পরিষেবা বন্ধ করে দেয় ইউক্রেন সরকার

  • Share this:

    #নদিয়া: রাশিয়া-ইউক্রেন এর মধ্যে যুদ্ধ লেগে গিয়েছে দিন দুয়েক আগেই। ইউক্রেনের ওপর রুশ বাহিনী হামলা চালিয়ে যাচ্ছে ক্রমাগতই। শোনা যাচ্ছে প্রচুর সম্পত্তি ধ্বংস হয়েছে ইউক্রেনের ইতিমধ্যেই। সাধারণ মানুষ থেকে শুরু করে ইউক্রেনের বেশ কয়েকজন সেনাবাহিনী ইতিমধ্যেই প্রাণ হারিয়েছেন। সাধারণ মানুষের আশ্রয় নিয়েছেন মেট্রো স্টেশনের ভেতরে। যুদ্ধ ক্রমাগত চলার ফলে ইউক্রেনে আটকে পড়েছে ভারতবর্ষের একাধিক মানুষ। ঠিক তেমনি পড়াশোনার সুবাদে ইউক্রেনে গিয়েছিল নদিয়ার মাজদিয়ার যুবক অরিন্দম বিশ্বাস।

    রাশিয়া ও ইউক্রেনের যুদ্ধের কারণে ইউক্রেনে আটকে পড়ে সে।ঘরের ছেলে ঘরে ফিরুক এমনই আর্তনাদ মায়ের। রাশিয়া ও ইউক্রেনের যুদ্ধে গোটা তোলপাড়। ঠিক তখনই নদিয়ার মাজদিয়ার ষষ্ঠীতলা পাড়া এলাকার বিশ্বাস পরিবার চিন্তা ও আর্তনাদে ভেঙে পড়েছে। বিশ্বাস পরিবারের সন্তান অরিন্দম বিশ্বাস ২০১৮ সালে মেডিকেল পড়তে পাড়ি দিয়েছিল সুদূর ইউক্রেনে। গত মাসে বাড়ি ফেরার কথা ছিল অরিন্দমের। বাড়ি ফেরার জন্য বিমানের টিকিট সংরক্ষণ হয়ে গেছিল।কিন্তু হঠাৎই রাশিয়াও ইউক্রেনের যুদ্ধ শুরু হওয়ার কারণেই প্রতিটি বিমান পরিষেবা বন্ধ করে দেয় ইউক্রেন সরকার। আর তার কারণেই আর বাড়ি ফেরা হল না মেডিকেল ছাত্র অরিন্দম বিশ্বাসের। বাড়ি না ফিরতে পাড়ায় বিশ্বাস পরিবারের কপালে চিন্তার ভাঁজ। গোটা পরিবার এখন চোখ রেখেছে টিভির পর্দায় ইউক্রেনের যুদ্ধের পরিস্থিতি জানার জন্য। গোটা পরিবারের একটাই দাবি তাদের ঘরের ছেলে ঘরে ফিরুক। এখন দেখার সরকারিভাবে কতটা সহযোগিতা মেলে বিশ্বাস পরিবারের মত ভারতবর্ষের সেই সমস্ত পরিবারের, যাদের পরিবারের সদস্য আটকে রয়েছে ইউক্রেনে। কত দ্রুততার সহিত ঘরে ফিরতে পারে অরিন্দম বিশ্বাস, সেই দিকেই নজর এখন গোটা পরিবারের।

    First published:

    Tags: Nadia, Russia Ukraine Crisis

    পরবর্তী খবর