Home /News /local-18 /
Nadia News- পরীক্ষা চলাকালীন হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালের বেডে বসেই মাধ্যমিক পরীক্ষা

Nadia News- পরীক্ষা চলাকালীন হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালের বেডে বসেই মাধ্যমিক পরীক্ষা

অসুস্থতার

অসুস্থতার কারণে ছাত্রটিকে নিয়ে আসা হয়েছে হাসপাতালে

পরীক্ষা দেওয়ার সময় হঠাৎই সে অসুস্থ হয়ে পড়লে স্কুল কর্তৃপক্ষের মাধ্যমে তাকে তড়িঘড়ি নিয়ে আসা হয় কৃষ্ণগঞ্জ হাসপাতালে

  • Share this:

    #কৃষ্ণগঞ্জ: প্রায় দীর্ঘ দুই বছর পর শুরু হয়েছে গোটা রাজ্য জুড়ে ছাত্র-ছাত্রীর প্রথম বোর্ডের পরীক্ষা, মাধ্যমিক। গত দুই বছর ধরে করোনার প্রকোপ থাকার ফলে স্কুল-কলেজ সমস্ত ছিল বন্ধ। পড়াশোনা চলছিল বাড়িতে বসে অনলাইনের মাধ্যমেই। কিন্তু পরীক্ষা সেভাবে নেওয়া হয়নি। প্রায় দুই বছর পর করোনার প্রকোপ অনেকটা কমার ফলে স্কুল-কলেজ পুনরায় খোলা হয়। এবং চালু করা হয় মাধ্যমিক পরীক্ষা। তবে এবার সেই মাধ্যমিক পরীক্ষা দেওয়ার সময়ই ঘটে গেল বিপত্তি। নদিয়ার কৃষ্ণগঞ্জ এর এক ছাত্র মাধ্যমিকের অঙ্ক পরীক্ষা দেওয়ার দিন হঠাৎ অসুস্থ হয়ে পড়ে।

    জানা যায়, ওই মাধ্যমিক পরীক্ষার্থী নদিয়ার কৃষ্ণগঞ্জ এর খাল বোয়ালিয়া স্কুলের ছাত্র। তার পরীক্ষা স্থান ছিল স্বর্ণখালী হাইস্কুলে। পরীক্ষা দেওয়ার সময় হঠাৎই সে অসুস্থ হয়ে পড়লে স্কুল কর্তৃপক্ষের মাধ্যমে তাকে তড়িঘড়ি নিয়ে আসা হয় কৃষ্ণগঞ্জ হাসপাতালে। স্কুল কর্তৃপক্ষর সহযোগিতায় এবং ডাক্তারের পরামর্শে হাসপাতালের বেডে বসেই পুনরায় তার পরীক্ষা দেওয়ার ব্যবস্থা করা হয়। ডাক্তারদের প্রাথমিক চিকিৎসার পর ওই ছাত্র কিছুটা সুস্থ হলে, সে পুনরায় পরীক্ষা দেয় হাসপাতালের বেডে বসেই। স্কুল কর্তৃপক্ষের এই ব্যবস্থার ফলে স্বাভাবিকভাবেই খুশি ওই মাধ্যমিক পরীক্ষার্থীর বাবা। প্রসঙ্গত, দু'বছর পর মাধ্যমিক পরীক্ষা পুনরায় শুরু হয়।প্রত্যেকটি পরীক্ষাই সুষ্ঠুভাবে সম্পন্ন হয়। প্রশাসনের সহযোগিতার ফলেই কড়া পাহারার মধ্যে দিয়েই প্রশ্নপত্র আদান-প্রদান করা হচ্ছে বলে জানা যায়। আশা করা যাচ্ছে সামনে উচ্চ মাধ্যমিক পরীক্ষা ঠিক এমনই সুষ্ঠুভাবেই হবে।

    First published:

    Tags: Krishnaganj, Nadia

    পরবর্তী খবর