Home /News /local-18 /

Nadia News- বেতন পাওয়ার আশ্বাসের পর অনশন তুলে নিল সদর হাসপাতালের কর্মীরা

Nadia News- বেতন পাওয়ার আশ্বাসের পর অনশন তুলে নিল সদর হাসপাতালের কর্মীরা

মিষ্টি খাইয়ে অনশন ভঙ্গ করা হল হাসপাতাল কর্মীদের

মিষ্টি খাইয়ে অনশন ভঙ্গ করা হল হাসপাতাল কর্মীদের

তিন মাসের বকেয়া বেতন মিটিয়ে দেওয়ার আশ্বাস পেয়ে অবশেষে চারদিন পর অনশন মঞ্চ থেকে বিক্ষোভ তুলে নিল নদিয়ার কৃষ্ণনগর হাসপাতালের নিরাপত্তারক্ষীরা ।

  • Share this:

    #নদিয়া: তিন মাসের বকেয়া বেতন পরিশোধের আশ্বাস দেওয়ার পর অবশেষে চারদিন পরে অনশন মঞ্চ থেকে বিক্ষোভ তুলে নিল হাসপাতালের কর্মীরা। তিন মাসের বকেয়া বেতন মিটিয়ে দেওয়ার আশ্বাস পেয়ে অবশেষে চারদিন পর অনশন মঞ্চ থেকে বিক্ষোভ তুলে নিল নদিয়ার কৃষ্ণনগর হাসপাতালের নিরাপত্তারক্ষীরা (Nadia News)। উল্লেখ্য, করোনা পরিস্থিতির মধ্যে নিজের জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে গেছেন নদিয়ার কৃষ্ণনগর সদর এবং শক্তিনগর জেলা হাসপাতালের নিরাপত্তারক্ষীরা।

    তাদের দাবি, দীর্ঘ আট মাস ধরে তাদের বেতন বন্ধ রয়েছে (Nadia News)। একাধিকবার হাসপাতালের সুপারকে এই বিষয়ে লিখিতভাবে জানানো হলেও, কোনো সুরাহা হয় নি। এমনকি বেতনের দাবি নিয়ে তারা জেলাশাসক এবং নদিয়া জেলা স্বাস্থ্য দফতরে লিখিতভাবে জানিয়েছে। কিন্তু কাজের কাজ কিছু হয়নি। অবশেষে তারা চার দিন আগে নদিয়ার কৃষ্ণনগর সদর হাসপাতালে সুপারকে ঘেরাও করে বিক্ষোভ দেখায় (Nadia News)। তার পাশাপাশি হাসপাতালের পাশেই একটি অনশন মঞ্চ বেঁধে সেখানে প্রতিবাদ জানাতে থাকে নিরাপত্তা রক্ষীরা।

    অবশেষে স্বাস্থ্য দফতরের তরফ থেকে তিন মাসের বেতন পরিশোধের আশ্বাস পেলে তারা বিক্ষোভ তুলে নেয়। অনশনকারী এক নিরাপত্তারক্ষী বলেন, "যেহেতু কোভিড পরিস্থিতি চলছে, সেই কারণে স্বাস্থ্য দফতরের তরফ থেকে আমাদের অনুরোধ করা হয়েছে যাতে আমরা অনশন তুলে নিই। এর পাশাপাশি স্বাস্থ্য দফতরের থেকে তিন মাসের বেতন মিটিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেয়ার কারণেই আমরা আপাতত বিক্ষোভ তুলে নিচ্ছি"। "যদি প্রতি মাসে আমাদের বেতন সঠিকভাবে না দেওয়া হয়, সেইসঙ্গে বকেয়া বেতন মিটিয়ে দেওয়া না হয়, আগামী দিনে আমরা আবারও আন্দোলনে নামব", এমনটাই জানান অনশনকারী নিরাপত্তারক্ষীরা।

    Mainak Debnath

    First published:

    Tags: Hunger Strike', Krishnanagar, Nadia

    পরবর্তী খবর