Home /News /local-18 /
Nadia News- দেশি পিস্তল কার্তুজ ও ধারালো অস্ত্র সহ চার অভিযুক্তকে গ্রেফতার করল শান্তিপুর থানার পুলিশ

Nadia News- দেশি পিস্তল কার্তুজ ও ধারালো অস্ত্র সহ চার অভিযুক্তকে গ্রেফতার করল শান্তিপুর থানার পুলিশ

শান্তিপুর থানা

শান্তিপুর থানা

মুখ্যমন্ত্রীর নির্দেশের পরেই জেলা জুড়ে শুরু হয়েছে বেআইনি অস্ত্র উদ্ধারের অভিযান

  • Share this:

    #নদিয়া: রামপুরহাটের বগটুই গ্রামের নাটকীয় ঘটনার পরে ওই ঘটনাস্থলে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার সেখান থেকেই তিনি রাজ্যজুড়ে বেআইনি অস্ত্র উদ্ধারের নির্দেশ দেন। তারপরেই বিভিন্ন জেলায় শুরু হয় বেআইনি অস্ত্র উদ্ধারের পুলিশি তল্লাশি। মমতা বন্দ্যোপাধ্যায়র নির্দেশের পরেই তল্লাশি চালিয়ে দেশি রিভলভার, কার্তুজ এবং ধারালো অস্ত্র সহ চারজন অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ। অভিযুক্তদের এদিন রানাঘাট মহকুমা আদালতে তোলা হয় (Nadia News)। নদিয়ার শান্তিপুর থানা এলাকার ঘটনা।

    উল্লেখ্য, রামপুরহাটের ঘটনার পর মুখ্যমন্ত্রী নিজেই ঘটনাস্থল পরিদর্শনে যান। সেখানে গিয়েই প্রকাশ্যে রাজ্য পুলিশের ডিজিকে নির্দেশ দেন আগামী দশদিনের মধ্যে বেআইনি অস্ত্র উদ্ধার অভিযানে নামতে হবে পুলিশকে। মুখ্যমন্ত্রীর নির্দেশ মেনে তল্লাশি চালাচ্ছে জেলা পুলিশ। গতকাল রাতে শান্তিপুর থানা এলাকার বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে মোট চারজনকে গ্রেফতার করে পুলিশ। ইন্দ্রজিৎ ঘোষ, শ্যামল সিকদার, রাজীব সেখ এবং সাবির সেখকে গ্রেফতার করে পুলিশ। তাদের কাছ থেকে একটি দেশি পিস্তল, একটি কার্তুজ এবং একটি বড় সাইজের ধারালো অস্ত্র উদ্ধার হয় (Nadia News)। পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা করছে তারা কোথা থেকে এই অস্ত্রগুলি পেয়েছিল এবং কি কারণে তাদের কাছে অস্ত্র মজুদ ছিল। ধৃতদের আজ রানাঘাট মহাকুমা আদালতে তোলা হয়।

    প্রসঙ্গত, দিন কয়েক আগেই রামপুরহাটের ভক্তি গ্রামে ঘটে যায় নাটকীয় ঘটনা। একই বাড়ি থেকে পরপর একাধিক অগ্নিদগ্ধ দেহ উদ্ধার হয় (Nadia News)। এরপরেই উত্তাল হয় গোটা দেশ। এই ঘটনার মূল অভিযুক্তদের কঠোরতম শাস্তির দাবি করেন রাজ্য তথা দেশবাসী। এছাড়াও রামপুরহাটের আগুনের শিখা পৌঁছেছে লোকসভাতেও। লোকসভায় এই বিষয়টি তোলেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী। এই ঘটনার পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘটনাস্থলে যান এবং সেখান থেকেই মৃতদের পরিবারের আর্থিক সাহায্য এবং চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দেন। এবং সেখান থেকেই তিনি ঘোষণা করেন সমস্ত জেলায় বেআইনি অস্ত্র উদ্ধারের। মুখ্যমন্ত্রীর নির্দেশ পেয়েই নদিয়া জেলায় শুরু হয় বেআইনি অস্ত্র উদ্ধারের অভিযান।

    Mainak Debnath 

    First published:

    Tags: Nadia

    পরবর্তী খবর