Home /News /local-18 /
Nadia News: একই পরিবারের তিন সদস্যকে খুন! তদন্তে বড় সাফল্য পুলিশের

Nadia News: একই পরিবারের তিন সদস্যকে খুন! তদন্তে বড় সাফল্য পুলিশের

অভিযুক্তকে আটক করে নিয়ে যাচ্ছে পুলিশ

অভিযুক্তকে আটক করে নিয়ে যাচ্ছে পুলিশ

সোমবার গভীর রাতে নদিয়ার পলাশীপাড়ায় একই পরিবারের তিন সদস্য খুন হয়। এই ঘটনায় কৃষ্ণ মণ্ডল নামে এক প্রতিবেশীকে আটক করেছে পুলিশ

  • Share this:

    #নদিয়াঅবশেষে পুলিশের বড় সাফল্য। পলাশীপাড়ার একই পরিবারের তিন সদস্যকে খুনের অভিযোগে স্থানীয় প্রতিবেশী কৃষ্ণ মণ্ডলকে গ্রেফতার করে পলাশীপাড়া থানার পুলিশ (Nadia News)। পুলিশ তদন্ত করে জানতে পারে, মাসখানেক আগে কৃষ্ণ মণ্ডলের সাথে মৃত পরিবারের সদস্যদের পাথর নিয়ে বচসা হয়। এবং কৃষ্ণ মণ্ডল গোটা পরিবারকে খুনের হুমকি দেয় বলে অভিযোগ। এরপর মঙ্গলবার কৃষ্ণ মণ্ডলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পলাশীপাড়া থানার পুলিশ। জেরায় অসংগতি ধরা পড়লে বুধবার কৃষ্ণ মণ্ডলকে গ্রেফতার করে তেহট্ট মহকুমা আদালতে তোলা হয়।

    প্রসঙ্গত, সোমবার গভীর রাতে নদিয়ার পলাশীপাড়ায় একই পরিবারের তিন সদস্যকে গলার নলি কেটে নৃশংসভাবে খুন করা হয়(Nadia News)। ডোমন রাজোয়ার (৬৩), তার স্ত্রী সুনিতা রাজোয়ার (৫৫)এবং তার ২৮ বছরের মেয়ে মালা মণ্ডল একই বাড়িতে থাকতেন। জানা গেছে, মালা মণ্ডলের স্বামী কর্মসূত্রে বাইরে থাকেন। তার তিনটি সন্তান রয়েছে।

    জানা যায়, দুষ্কৃতীরা অতর্কিতে বাড়িতে ঢুকে প্রথমে ডোমন রাজোয়ার ও তার স্ত্রী সুনিতা রজয়ারকে খুন করে। তার মেয়ে মালা মণ্ডল পালাতে গেলে দুষ্কৃতীরা তাকে ধরে ফেলে এবং তাকেও নৃশংসভাবে খুন করে। যদিও মালা মণ্ডলের তিন সন্তানকে কোনরকম আঘাত করেনি দুষ্কৃতীরা। ওই সময়ে কিছু প্রতিবেশীরা শব্দ শুনতে পেয়ে ঘটনাস্থলে এসে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে একই পরিবারের তিন সদস্য।খবর দেওয়া হয় পুলিশকে। ঘটনাস্থলে আসে পলাশীপাড়া থানার পুলিশ। তারা এসে মৃতদেহগুলোকে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। ঘটনাস্থলে নিয়ে আসা হয় স্নিপার ডগও।

    এরপরই বুধবার তদন্ত করে পুলিশ জানতে পারে প্রতিবেশী কৃষ্ণ মণ্ডলের সাথে তাদের বচসার কথা। কৃষ্ণ মণ্ডলকে আটক করার পর পুলিশি জেরায় অসঙ্গতি ধরা পড়লে তাকে গ্রেফতার করে পাঠানো হয় তেহট্ট মহকুমা আদালতে। স্বাভাবিকভাবেই ঘটনার জেরে শোকোস্তব্ধ গোটা এলাকা। কান্নায় ভেঙে পড়েছে মৃত পরিবারের বাকি সদস্যরা। তারা প্রশাসনের কাছে আর্জি জানিয়েছেন দোষীদের উপযুক্ত শাস্তির ব্যবস্থা করার।

    Mainak Debnath
    Published by:Samarpita Banerjee
    First published:

    Tags: Murder, Nadia

    পরবর্তী খবর