Home /News /local-18 /
Nadia News- মহাপ্রভুর আবির্ভাব তিথিতে সকাল থেকেই ভিড় মায়াপুর ইসকন মন্দিরে

Nadia News- মহাপ্রভুর আবির্ভাব তিথিতে সকাল থেকেই ভিড় মায়াপুর ইসকন মন্দিরে

News

News 18 লোকাল

সকাল থেকেই দেশ-বিদেশের হাজার হাজার ভক্তরা প্রবেশ করছে ইসকন মন্দিরে

  • Share this:

    #মায়াপুর: মহাপ্রভুর আবির্ভাব দিবস উপলক্ষে সকাল থেকেই লক্ষাধিক ভক্তের সমাগম মায়াপুরে। শ্রীচৈতন্য মহাপ্রভুর আবির্ভাব উপলক্ষে সকাল থেকেই লক্ষাধিক ভক্তের সমাগমে মেতে উঠেছে নদিয়ার নবদ্বীপের ইসকন মায়াপুর। আজকের দিনটিতে শ্রীচৈতন্য মহাপ্রভুর আবির্ভাব ঘটেছিল। সেই কারণেই গোটা দেশবাসী এই দিনটিতে হোলির উৎসব পালন করে। মায়াপুর ইসকন মন্দিরে সকাল থেকেই শ্রী চৈতন্যদেবের জীবন বাণী এবং আদর্শ নিয়ে বিভিন্ন ভাষায় পাঠ করা হচ্ছে। মঙ্গল আরতি চলবে দফায় দফায়।

    গত দুই বছর করোনা সংক্রমণের কারণে অনেক অনুষ্ঠান বাতিল করা হয়েছিল মায়াপুর ইসকনের তরফ থেকে। করোনা সংক্রমণ কিছুটা কমার কারণে এবছর সাড়ম্বরে পালিত হচ্ছে ইসকন মায়াপুরের হোলি উৎসব। সকাল থেকেই দেশ-বিদেশের হাজার হাজার ভক্তরা প্রবেশ করছে ইসকন মন্দিরে। আজকের দিনটিতে চারটি মঞ্চ তৈরি করে মহাপ্রভুর অভিষেক ঘটানো হবে। মায়াপুরের জনসংযোগ আধিকারিক রসিক গৌরাঙ্গ দাস বলেন, সারাদিন দফায় দফায় মহাপ্রভুর বিভিন্ন অনুষ্ঠান চলবে গোটা ইসকন জুড়ে।

    প্রসঙ্গত, গোটা দেশজুড়ে আজ পালন করা হচ্ছে দোল উৎসব। দোল উৎসবের আগে থেকেই কাতারে কাতারে লোক ভিড় জমাতে শুরু করেছে মন্দির নগরী নবদ্বীপ ধাম ও মায়াপুর ধামে। বিগত এক মাস ধরে মায়াপুর ইসকন মন্দিরে চলছে একাধিক উৎসব। দোলের দিন মায়াপুর ইসকন মন্দিরে কোন আবির রং খেলা হয় না বলে জানা যায় মন্দির কর্তৃপক্ষের তরফ থেকে। তবে এদিন বিভিন্ন অনুষ্ঠান ও শ্রীচৈতন্য মহাপ্রভুর জন্মতিথি উপলক্ষে অভিষেক করা হয় বলে জানা যায়।

    First published:

    Tags: Iskcon Temple, Mayapur, Nadia

    পরবর্তী খবর